1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
চৌদ্দগ্রামে ট্রাক্টরের ধাক্কায় নগদ এর সুপারভাইজর প্রীতম নিহত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

চৌদ্দগ্রামে ট্রাক্টরের ধাক্কায় নগদ এর সুপারভাইজর প্রীতম নিহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ২২ বার

মুহা. ফখরুদ্দীন ইমন,

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিকশার পেছনে ট্রাক্টরের ধাক্কায় অনুরুদ্র রক্ষিত প্রীতম (৩৬) নামে ‘নগদ’ এর এক সুপারভাইজর নিহত হয়েছে। নিহত প্রীতম কুমিল্লার কোতয়ালী থানার কান্দিরপাড় এলাকার লাকসাম রোডের বাসিন্দা গৌতম রক্ষিতের ছেলে। বুধবার দুপুরে উপজেলার মুন্সীরহাট বাজারের ব্র্যাক মোড়ে এ দুর্ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক মো: আলমগীর হোসেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুর সাড়ে বারটায় মুন্সীরহাট পূর্ব বাজারের ব্র্যাক অফিস সংলগ্ন এলাকায় একটি থামানো সিএনজি অটোরিকশাতে বসা ছিলেন মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান ‘নগদ’ এর সুপারভাইজর অনুরুদ্র রক্ষিত প্রীতম। হঠাৎ পেছন থেকে আসা দ্রুতগামী একটি মাটির ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিকশাটিকে সজোরে ধাক্কা দেয়। এতে নগদ এর সুপারভাইজর প্রীতম গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আবুল হাশেম সবুজ তাকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে চৌদ্দগ্রাম থানা পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে। পরে আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক মো: আলমগীর হোসেন বলেন, ‘দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত হাসপাতাল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে।’

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম