1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় রেমাল: ঝুঁকি এড়াতে প্রস্তুত বাঁশখালী উপজেলা প্রশাসন মাগুরায় নবনির্বাচিত শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রাজনকে গণসংবর্ধনা প্রদান হোমনায় পরিবারতন্ত্র ভাঙতে চেয়ারম্যান প্রার্থী হয়ে মাঠে নেমেছি-সিদ্দিকুর রহমান আবুল হাটহাজারীতে বাসচাপায় প্রাণ গেলো দুইজনের : চালক আটক আনোয়ারায় আনারস মার্কায় নিজে এবং আত্মীয়দের ভোট দিতে ও ভোট কেন্দ্র পাহারা দিতে বললেন কাজী মোজাম্মেল চন্দনাইশে এসে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম শিক্ষকদের দাবিতে দায়সারা প্রতিবেদনের অভিযোগ; অনাস্থা কুবি শিক্ষক সমিতির চন্দনাইশে অনুমোদনহীন মাছ বাজারে প্রশাসনের অভিযান ৬ মাছ ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার , মাদক উদ্ধার মিশ্র ফলের বাগান ও মৎস্য প্রকল্প করে সফল রাউজান পৌর কাউন্সিলর আজাদ  

নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:

নকলা শেরপুর প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৮ মে, ২০২৪
  • ২৪ বার

শেরপুর জেলার নকলা উপজেলায় সড়ক দুর্ঘটনায় ব্যাটারিচালিত ইজিবাইকের ৩ যাত্রী নিহত হয়েছেন। ৭ মে মঙ্গলবার রাত ৯টার দিকে নকলা উপজেলার গড়েরগাঁও-পাইস্কা বাইপাস সড়কের লাভা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- নালিতাবাড়ী উপজেলার বাসিন্দা জবেদা বেগম (৭০) ও ঝিনাইগাতী উপজেলার বাসিন্দা রাজা মিয়া (৫৫)।
অপর দিকে আহত অবস্থায় ময়মনসিংহ নেওয়ার পথে নালিতাবাড়ী গড়েরগাঁও এলাকার আবেদা বেগম (৫০) নামে আরও একজনের মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, হতাহতরা সবাই ময়মনসিংহের ফুলপুর উপজেলায় এক আত্মীয়ের জানাজা শেষে শেরপুরে ফিরছিলেন। পথিমধ্যে নকলা উপজেলার গড়েরগাঁও থেকে পাইস্কাগামী বাইপাস সড়কে ঢাকাগামী একটি গরু বোঝাই ট্রাক ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার আরও ৪ যাত্রী।
নিহতদের স্বজনরা জানান, পাইস্কা বাইপাস সড়কের উপর একটি খড়ের গাদা থাকায় সেটিকে পাশ কাটিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটেছে। রাস্তার উপর ধান ও খড় শুকানোয় ক্ষোভ প্রকাশ করেন তারা।
এব্যাপারে নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি)মো: আব্দুল কাদির মিয়া বলেন, নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। একইসাথে পলাতক ট্রাককে শনাক্ত ও চালককে গ্রেফতারে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম