1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫

হাবিবুর রহমান চৌধুরী শামীম নবীগঞ্জ(হবিগঞ্জ)

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৮ মে, ২০২৪
  • ৩৮ বার

নবীগঞ্জে যাত্রীবাহী বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজিবযাত্রী হ্যাপী বেগম (২২) নামের এক নারী নিহত এবং চালকসহ আরো পাঁচজন সিএনজিযাত্রী আহত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫ টার সময় সুনামগঞ্জ- আউশকান্দি -ঢাকা মহাসড়কের নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের জিয়াপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত হ্যাপী বেগম জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কাতিয়া গ্রামের ফটিক মিয়ার মেয়ে। নিহত হ্যাপীর ছোট ভাই সেজেল মিয়ার অবস্থা গুরুতর বলে জানা গেছে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার বিকেল সাড়ে ৫ টায় দিকে উল্লেখিত সড়কে সৈদপুর থেকে ইনাতগঞ্জ গামী একটি সিএনজি অটোরিকশা (মৌলভীবাজার-থ ১২-৩৫১৩) ও ইনাতগঞ্জ থেকে শেরপুরগামী একটি বাস মৌলভীবাজার-থ (১২-৩৫১৩)

মুখোমুখি সংঘর্ষে সিএনজিটি ভেঙে চুরমার হয়ে যায়। এতে সিএনজি যাত্রী হ্যাপী বেগম ঘটনাস্থলেই নিহত হন।এছাড়া সিএনজির চালকসহ আরো পাঁচজন যাত্রী আহত হন।
নিহত হ্যাপী শ্রীমঙ্গলের মির্জাপুর গ্রামের সঞ্জব আলীর স্ত্রী। সে সিএনজিযোগে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ী আসছিলেন। দুর্ঘটনায় আহতদের মধ্যে ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যদের নবীগঞ্জ উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার বাসটি জব্দ করে পুলিশ। খবর পেয়ে
ইনাতগঞ্জ পাড়ি ও নবীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত হ্যাপীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে। ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর কবির দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম