1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
৩য় বারের মত মাও. সোলাইমান ফারুকী ভাইস-চেয়ারম্যান চন্দনাইশ উপজেলা নির্বাচনে বিপুল ভোটে জসিম চেয়ারম্যান আন্তর্জাতিক কম্পিউটার কোডিং এন্ড প্রোগ্রামিং সেমিনারে অংশ নিতে রাশিয়া যাচ্ছে ফারাবি রাউজানের চিকদাইরে চার কোটি টাকার আড়াই একর খাস জমি উদ্ধার রাউজান পৌরসভা প্রকল্পে উৎপাদিত ব্ল্যাক সোলজার জৈব সার হস্তান্তর ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে টিউবওয়েল বিতরণ করেন– মাজহারুল ইসলাম সুজন এমপি মাগুরায় দুর্নীতি প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত তিতাসে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় সেতু ভেঙ্গে ১৫ গ্রামের যোগাযোগ বিচ্ছিন্ন মাগুরায় ১ লাখ ১৯ হাজার ৫৯৩ শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানোর টার্গেট জনগণের প্রবল ইচ্ছার কারণেই দ্বিতীয়বার উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছি- রেহানা মজিদ ঠাকুরগাঁওয়ে আয়োডিনযুক্ত লবণের প্রয়োজনীয়তা বিষয়ে মতবিনিময়

ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী

মোঃ জুয়েল রানা, তিতাস প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১ মে, ২০২৪
  • ২০ বার
  1. কুমিল্লার তিতাস উপজেলায় ব্যতিক্রর্মী বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে স্বেচ্ছাসেবী দ্বীনি সংগঠন ‘তিতাস তাকওয়া ফাউন্ডেশন’ এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী।

বুধবার (১লা মে) সকালে উপজেলার মাছিমপুর বাজারে হাজী মোবারক সরকার মার্কেটের মসজিদে এই আয়েজন করা হয়। আয়োজনের মধ্যে ছিলো, তিতাস, হোমনা ও মুরাদনগর উপজেলার বিভিন্ন মাদ্রাসা-এতিমখানায় কোরআন মাজিদ, রেহাল, কিতাব, চাল ও তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণসহ সংগঠনটির পরিচালনা পর্ষদ ঘোষণা।

অনুষ্ঠানটির প্রথমে কোরআন তেলাওয়াত এর মাধ্যমে শুরু হয় আলোচনা সভা। এতে হোমনা উপজেলার দড়িকান্দি হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম বাহাউদ্দিন আশরাফীর সভাপতিত্বে ও সংগঠনটির পরিচালনা পর্ষদের সদস্য সালমান হাসান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনটির প্রতিষ্ঠাতা মো: শাহজালাল সরকার ও সাধারণ সম্পাদক কামরুল হাসান ফারুক।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনটির নব-নির্বাচিত পরিচালক কাইয়ুম, কার্যনির্বাহী সদস্য গিয়াস উদ্দিন, রিপন হাসান নিপু, মেহেদী হাসান দুলাল, আরিফুল ইসলাম ও ইমদাদুল হক, কাদের আমীন, মমিনুল হক, দিদার হোসেনসহ বিভিন্ন মাদ্রাসার প্রধানগন। পরে বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানা থেকে আসা প্রতিনিধিদের হাতে কোরআন মাজিদ, রেহাল, কিতাব ও চালের বস্তা তুলে দেন সংগঠনের সদস্যরা। এবং তীব্র তাপদাহ থেকে স্বস্তি দিতে তৃষ্ণার্ত পথচারী ও সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ করা হয়।

জানা যায়, ২০২১ সালের মে মাসে মসজিদ, মাদ্রাসা, এতিমখানা ও মানবিক কাজে কাজ করার প্রত্যায় নিয়ে প্রতিষ্ঠিত করে এই দ্বীনি সংগঠনটি। এরপর থেকে শুরু হয় একের পর এক মসজিদ মাদ্রাসায় কোরআন মাজিদ বিতরণ, আর্থিক অনুদান প্রদান, ফিলিস্তিনি মুসলমানকে অর্থ সহায়তা, বিদ্যালয়ে সিলিং ফ্যান প্রদান ও বয়স্কদের কুরআন শিক্ষাসহ নানা কর্মসূচি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম