1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৬ জন গ্রেফতার – মাদক উদ্ধার ! ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের শেষ মুহূর্তে জমে উঠেছে প্রচার যুদ্ধ, চেয়ার দখলে দ্বিমুখী লড়াই ! Situs Slot Gacor Pragmatic Bet 200 Resmi mudah Menang dan Terpercaya ঈদগাঁওতে ৬ দিন পর নির্বাচনী সহিংসতায় কর্মী খুনের মামলা কয়েক শত মাছের ঘের প্লাবিত হয়ে একাকার রাঙ্গাবালীতে ঘূর্ণিঝড় রিমালের তান্ডবে ক্ষয়ক্ষতি ২০ গ্রাম প্লাবিত আইপিএল এ সানরাইজার্স হায়দরাবাদকে ফাইনালে রীতিমতো বিধ্বস্ত করে শিরোপা জিতে নিল কলকাতা নাইট রাইডার্স তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সাজা দেওয়া হবে -প্রধানমন্ত্রী ইনাতগঞ্জ ডিগ্রী কলেজে অধ্যক্ষ ও শিক্ষকের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি পালন।। ২৪ ঘন্টার আল্টিমেটাম ঠাকুরগাঁওয়ে শিশুর পুরুষাঙ্গে ইট বেঁধে ভিডিও, ৩ কিশোর আটক

মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ২৬ বার

দুনিয়ার মজদুর এক হও শ্লোগান নিয়ে দিনাজপুরে মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশ দিনাজপুর জেলা শাখার উদ্দ্যোগে মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও আহবায়ক কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

সকল হাতে কাজ, বাঁচার মত মজুরি, শ্রমিক কর্মচারীদের নিয়োগপত্র ও চাকুরির নিরাপত্তা নিশ্চিত; গ্রাম শহরের গরীব ও শ্রমজীবী মানুষের জন্য স্বল্প মূল্যে রেশন ও বিনামূল্যে চিকিৎসা; সেতাবগঞ্জ চিনিকল, দিনাজপুর টেক্সটাইল মিলসহ বন্ধ সকল রাষ্ট্রীয় কল কারখানা চালু ; সকল সেক্টরে ৮ ঘন্টা কর্মদিবস কার্যকর করার দাবিসহ বিদ্যমান ফ্যাসিবাদী দুঃশাসনকে উচ্ছেদ করে জনগণের গণতান্ত্রিক রাষ্ট্র ও সরকার প্রতিষ্ঠায় শ্রমিক জনতা ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে ১লা মে বুধবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনের প্রেসকনফারেন্স রুমে মহান মে দিবস ২০২৪ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশ দিনাজপুর জেলা শাখার উদ্দ্যোগে সংগঠনের সদস্য রাশেল শাহীনের সভাপতিত্বে এক উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

শ্রমিক নেতা আহাম্মদ আলীর পরিচালনায় দিনব্যাপী আলোচনা সভায় শ্রমিকদের বিভিন্ন ন্যায় সঙ্গত দাবী বাস্তবায়নের আলোকে নেতৃবৃন্দ নিজ নিজ মতামত তুলে বক্তব্য রাখেন নেতৃবৃন্দ। এসময় অনুষ্ঠিত আলোচনা সভায় সন্মানিত আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিপ্লবী কমিউনিস্ট লীগের কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড মোশাররফ হোসেন নান্নু, জেলা সম্পাদক কমরেড আকতার আজিজ, শ্রমিক নেতা ফয়জুর ইসলাম, মোহাম্মদ রফিক, সাবেক ছাত্রনেতা রাসেল আলম।

আলোচনা সভায় শ্রমিকদের ন্যায্য দাবী দাওয়া আদায়ের লক্ষে আগামীতে বিভিন্ন আন্দোলন ও সংগ্রাম পরিচালনার জন্য শ্রমিক ফেডারেশনের দিনাজপুর জেলা শাখার পুর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষে রাশেল শাহীনকে আহ্বায়ক এবং মোঃ ফয়জুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক করে ১৩ সদস্যের একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- আহাম্মদ আলী, আব্দুর রউফ, মোঃ হাসান আলী, মোহাম্মদ রফিক, রফিকুল ইসলাম, আবুবকর সিদ্দিক, মোঃ আফজাল হোসেন, মোজাহার আলী, বিলকিস বানু, রহিদুল ইসলাম। এর আগে সকালে শ্রমিকদের ন্যায্য দাবী দ্রুত বাস্তবায়নের আহবান জানিয়ে দিনাজপুর প্রেসক্লাবের সন্মুখ সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন ও র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম