1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
মাগুরায় আল-আমিন ট্রাস্টের উদ্যোগে  এ+প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

মাগুরায় আল-আমিন ট্রাস্টের উদ্যোগে  এ+প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ মে, ২০২৪
  • ২৯ বার

মাগুরার শ্রীপুরে আল- আমিন ট্রাস্টের উদ্যোগে এস এস সি ও দাখিল পরীক্ষায় এ+ প্রাপ্ত শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২২ মে বুধবার বেলা ১১টায় শ্রীপুরের স্থানীয়  একটি কোচিং সেন্টারে আয়োজিত সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টের অন্যতম সদস্য, জেলা জীব বৈচিত্র্য ও বন্য প্রাণী সংরক্ষণ কমিটির সভাপতি সাংবাদিক মোঃ সাইফুল্লাহ। কাজলী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহ সুপার মাওলানা ইনছান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল আমিন ট্রাস্টের সদস্য,বিশিষ্ট সমাজ সেবক কাজী আব্দুল আওয়াল সবুর।

এ সময় অন্যান্যদের বক্তব্য রাখেন আনোয়ার  কোচিং সেন্টারের পরিচালক মোঃ আনোয়ার হোসেন, আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ সজিবুজ্জামান সজিব, কচুয়া বাইতুল হাবিব জামে মসজিদের পেশ কারী গোলাম রাব্বি।

অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মোঃ শরিফুল ইসলাম। ছাত্রদের পক্ষ থেকে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলার ১ম স্থান অধিকারী পার্থ জ্যোতি কর,ও ছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলার ২য় স্থান অধিকারীনি মোছাঃ হাফসা খাতুন।

এ+ প্রাপ্ত শিক্ষার্থীদেরকে আল-আমিন ট্রাস্টের পক্ষ থেকে মিষ্টিমুখ করানো এবং অভিনন্দন পত্রসহ বিভিন্ন ধরনের শিক্ষা সামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠানে শ্রীপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র /ছাত্রীসহ অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম