1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
হাটহাজারীতে বাসচাপায় প্রাণ গেলো দুইজনের : চালক আটক - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

হাটহাজারীতে বাসচাপায় প্রাণ গেলো দুইজনের : চালক আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৫ মে, ২০২৪
  • ২১ বার

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম

চট্টগ্রামের হাটহাজারীতে বাসচাপায় দুই সিএনজি অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। দূর্ঘটনায় আহত দুইজনকে হসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে একজনের অবস্থা গুরুতর।

শনিবার (২৫ মে) দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের সরকারহাট বাজারের দক্ষিণ পাশে মইগ্গের হাট এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত দুই টেক্সি যাত্রী আব্দুল মোতালেব টুকু (৭০) ও প্রবাসী মো. আবছার (৫৫) ঘটনাস্থলেই প্রাণ হারান। আহতরা হলেন টেক্সিভ্রাইভার মো. শাহাদাত (২৯) এবং নূর মোহাম্মদ (২৮)। ফটিকছড়ি বিবিরহাট নিবাসী আহত নূর মোহাম্মদ বলেন- ‘আমি দেখছিলাম যে বিপরীত দিক থেকে একটি বাস টেক্সিকে সজোরে আঘাত করে, অথচ আমাদের টেক্সিটি সাধারণ ভাবেই চলছিলো। আমরা ৩যাত্রীই চট্টগ্রাম নগরীর অক্সিজেন এলাকা হতে বিবিরহাটের উদ্দেশ্যে এই অটোরিকশায় চড়েছিলাম।

দুর্ঘটনার ব্যাপারে নাজিরহাট হাইওয়ে থানার ওসি মো. মফিজ বলেন, ‘দুপুর সাড়ে ১২টা নাগাদ চট্টগ্রাম নগরীর দিকে যাত্রা কালে ‘খাগড়াছড়ি পরিবহন’ নামীয় একটি বাস নাজিরহাটমুখী একটি অটোরিকশাকে চাপা দেয়, এতে অটোরিকশায় থাকা দুই যাত্রী ঘটনাস্থলে নিহত হয়। নিহতদের মরদেহ আইনীপক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’
হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) নুরুল আলম বলেন- ‘বাস চালককে আটক করা হয়েছে, আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম