1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ট্রাক চালক নিহত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ট্রাক চালক নিহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ১২ বার

মুহা. ফখরুদ্দীন ইমন,

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৩-৬১২১) খাদে পড়ে মো: হুমায়ুন কবির (৪৬) নামে এক ট্রাক চালক নিহত হয়েছে। নিহত হুমায়ুন কবির দিনাজপুর জেলার সিঁড়িবন্দর থানার ফোরনমিত গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। বৃহস্পতিবার (০৬ জুন) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কেছকিমুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বৃহস্পবিার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইন।

নিহতের প্রতিবেশি ট্রাক চালক আসাদুর রহমান ও মিয়াবাজার হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, দিনাজপুর থেকে চাউল ভর্তি করে বুধবার বিকালে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা করে ট্রাকটি। পথিমধ্যে বৃহস্পতিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের কেছকিমুড়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ট্রাক চালক হুমায়ুন কবিরের মৃত্যু হয়। সংবাদ পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহত ট্রাক চালক হুমায়ুন কবিরের লাশ ও দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক কামাল হোসেন বলেন, ‘দুর্ঘটনার সংবাদ পেয়ে নিহতের লাশ ও দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।’

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম