1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
চৌদ্দগ্রামে পানিতে ডুবে শিশুর মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে পানিতে ডুবে শিশুর মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ১৮ বার

মুহা. ফখরুদ্দীন ইমন,

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে নানার বাড়িতে বেড়াতে এসে মো: রাব্বি (৮) নামে এক শিশু পুকুরের পানিতে ডুবে মৃত্যুবরণ করেছে। এ সময় রকি (৭) নামের আরেক শিশু আহত হয়েছে। মৃত রাব্বি কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী এলাকার হোসেনপুর গ্রামের মো: রফিক মিয়ার ছেলে। রাব্বি ও রকি দু’জনই আপন মামাতো-ফুফাতো ভাই। ঘটনাটি ঘটেছে শনিবার (০৮ জুন) দুপুরে জগন্নাথদীঘি ইউনিয়নের আতাকরা গ্রামে। শনিবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সোলেমান বাদশা।

নিহত রাব্বির নানা পেয়ার আহমেদ জানান, গত কয়েকদিন আগে রাব্বি মায়ের সাথে তাদের বাড়ীতে বেড়াতে আসে। শনিবার দুপুরে রাব্বি এবং রকি আমার সাথে পুকুরে গোসল করবে বলে বায়না ধরে। আমি অন্য কাজে ব্যস্ত থাকায় তারা দু’জন আমাকে না জানিয়ে পুকুরে চলে যায়। কিছুক্ষণ পর আমি তাদের খুঁজে না পেয়ে পুকুরের ঘাটে গিয়ে দেখি রকি পানিতে ডুবে যাচ্ছিল। আমি চিৎকার করলে আশে-পাশের লোকজন এসে রকিকে উদ্ধার করতে পারলেও রাব্বি পুকুরের পানিতে তলিয়ে যায়। পর স্থানীয়দের সহযোগিতায় রাব্বিকেও উদ্ধার করা হয়। পরে দু’জনকেই চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রকিকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সোলেমান বাদশা বলেন, ‘শনিবার দুপুরে পুকুরের পানিতে ডুবে যাওয়া দুই শিশুকে তাদের স্বজনরা হাসপাতালে নিয়ে আসে। এদের মধ্যে ৮ বছর বয়সী শিশু রাব্বিকে হাসপাতালে আনার পূর্বেই তার মৃত্যু হয়। আর ৭ বছর বয়সী রকিকে প্রাথমিক চিকিৎসা প্রদান করি। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম