1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় দুই সহোদর নিহত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় দুই সহোদর নিহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ১৪ বার

মুহা. ফখরুদ্দীন ইমন,

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক মো: সাগর হোসেন ও তার সহকারী মো: বেলাল হোসেন নামে দুই সহোদর ভাই নিহত হয়েছে। নিহতরা হলো: কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার ঝিনাইহাট এলাকার বড়গ্রামের আশরাফুল ইসলামের ছেলে। মঙ্গলবার (০৪ জুন) সকালে তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার ইনচার্জ এস এম লোকমান হোসাইন।

হাইওয়ে থানা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরবেলায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেনে উপজেলার কালিকাপুর ইউনিয়নের ছুপুয়া এলাকায় ঢাকাগামী একটি কাভার্ডভ্যানের (ঝিনাইদহ -চ-মে: উ ১১-২৬৭৮) ইঞ্জিন বিকল হলে রাস্তায় দাড়িয়ে যায়।

গাড়িটিকে পেছন থেকে ধাক্কা দিয়ে চালু করার সহযোগিতার সময় মধ্যখানে থাকা (ঢাকা মেট্রো-ট-১৪-৬০৮৬) গাড়িটিকে পেছন থেকে অন্য আরেকটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট-১১-৯১৭৪) স্বজোরে ধাক্কা দিলে সামনে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের চালক ও সহকারী দুই গাড়ির মাঝখানে আটকে যায়। সংবাদ পেয়ে খবর চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে মৃত অবস্থায় উদ্ধার করে। পরে মিয়াবাজার হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট লাশ হস্তান্তর করে।

এ বিষয়ে মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক আনোয়ারুল ইসলাম বলেন, ‘আইনী প্রক্রিয়া শেষে নিহত কাভার্ডভ্যান চালক ও সহকারীর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম