1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
প্রবীন শিক্ষক মাওলানা সাইফুল মুলক এর জানাযা সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

প্রবীন শিক্ষক মাওলানা সাইফুল মুলক এর জানাযা সম্পন্ন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২ জুন, ২০২৪
  • ১৩ বার

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলকূপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক (অবসরপ্রাপ্ত) আলহাজ্ব মাওলানা ছাইফুল মুলক (৯৬) এর জানাযা সম্পন্ন হয়েছে। জানাযায় ইমামতি করেন চাম্বল বড় মাদরাসার পরিচালক পীরে কামেল শাহ্ মাওলানা আব্দুল জলিল সাহেব।

রোববার বিকেল সাড়ে পাঁচটার সময় বাঁশখালী পৌরসভার দক্ষিণ জলদি রংগিয়াঘোনা মনছুরিয়া ফাজিল মাদরাসার মাঠে মরহুমের জানাজার নামাজ আনুষ্টিত হয়।

এ সময় জানাযার নামাযে উপস্থিত থেকে শোক প্রকাশ করেন বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা অধ্যক্ষ জহিরুল ইসলাম, সাবেক পৌর মেয়ের কামরুল ইসলাম হোছাইনী, শেখ ফখরুদ্দিন চৌধুরী, রংগিয়াঘোনা মনছুরিয়া ফাযিল মাদরাসার সাবেক অধ্যক্ষ মীম সিদ্দিক ফারুকী, শীলকূপ ইউপির চেয়ারম্যান কায়েশ সরওয়ার সুমন, উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এমরানুল হক, ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মো. হোছাইন প্রমূখ

মাওলানা সাইফুল মুলক ১৯৫৯ সালের দিকে প্রথম কর্মজীবন শুরু করেন মহেশখালী শাপলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসেবে। এরপর তিনি সেখান থেকে যোগদান করেন পুঁইছড়ি ইজ্জতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। পরে ১৯৭৩ সাল থেকে টানা ২৪ বছর ধরে শীলকূপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষকের দায়িত্ব পান করেন। এবং এখান থেকেই তিনি অবসরে যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছয় পুত্র ও দুই কন্যাসন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

উল্লেখ্য, রবিবার সকাল ৫টা ১৫ মিনিটের সময় উপজেলার শীলকূপ ইউনিয়নের রুস্তম আলী মাঝি বাড়ির ৮ নম্বর ওয়ার্ড এলাকার মনকিচর গ্রামের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন ধরে বাধর্ক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন।

জানাযা শেষে মরহুমের লাশ স্থানীয় সামাজিক কবরস্থানে সমাহিত করা হয়।

 

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম