1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
ফিলিস্তিন দূতাবাসের সামনে পুলিশ কনস্টেবলের গুলিতে কনস্টেবল নিহত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

ফিলিস্তিন দূতাবাসের সামনে পুলিশ কনস্টেবলের গুলিতে কনস্টেবল নিহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ১৬ বার

ছবিঃ এটিএন বাংলার

শ্যামল বাংলা  অনলাইন ডেক্সঃ

রাজধানীর বারিধারার কূটনীতিক “পল্লী” এলাকায়  অবস্থিত ফিলিস্তিন দূতাবাসের গেটের সামনে মনিরুল ইসলাম নামের পুলিশের এক কনস্টেবলকে গুলি করে হত্যা করেন আরেক কনস্টেবল কাউসার আহমেদ।
কী কারণে কাউসার,  মনিরুলকে হত্যা করেছেন তা জানতে পুলিশ তদন্ত করছে বলে জানিয়েছেন পুলিশের মহা-পরিদর্শক “আইজিপি” চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন।

গত ৮ জুন ” শনিবার ” রাত ২টা ১৫ মিনিটে ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে “আইজিপি ” বলেন। এ সময় ডিএমপি কমিশনার হাবিবুর রহমানসহ পুলিশ সদর দপ্তর ও ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
আইজিপি বলেন *রাত ১১টা ৪৫ মিনিটের দিকে ফিলিস্তিনি দূতাবাসের সামনে আমাদের দুজন কনস্টেবল কর্মরত ছিলেন। এদের মধ্যে থেকে কনস্টেবল কাউসার আলীর গুলিতে কনস্টেবল “মনিরুল ইসলাম” গুলিবিদ্ধ হয়ে  ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় পথচারী জাপান দূতাবাসের গাড়ী চালক সাজ্জাদ হোসেন গুলিবিদ্ধ হয়ে আহত অবস্থায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শরীরে তিন রাউন্ড গুলি রয়েছে বলে জানাযায়
আইজিপি আরও বলেন ঘটনা স্থল থেকে আমরা আক্রমণ কারী  মনিরুল কে গ্রেফতার কে থানায় পাঠিয়েছি। কিছু  এসএমটির গুলির খোসা, ২০ রাউন্ডন চাইনিজ রাইফেলের গুলি উদ্ধার করা হয়েছে।

কি?  কেন? কি ভাবে? আমরা তদন্তের মাধ্যমে বিস্তারিত  জানতে পারবো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম