1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
মাগুরা জেলা পরিষদের সাড়ে ৭০ কোটি টাকার বাজেট ঘোষণা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

মাগুরা জেলা পরিষদের সাড়ে ৭০ কোটি টাকার বাজেট ঘোষণা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ২২ বার

মোঃ সাইফুল্লাহ

মাগুরা জেলা পরিষদের ২০২৪-২০২৫ অর্থ বছরের জন্যে ৭০ কোটি ৪৯ লাখ ৫০ হাজার ১০২ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ডক্টর বীরেন শিকদার।

রবিবার দুপুরে মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু জেলা পরিষদ সম্মেলন কক্ষে সাংবাদিক ও সুধী সমাজের উপস্থিতিতে এই বাজেট ঘোষণা করেন।
জেলা পরিষদ চেয়ারম্যানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সানিউল কাদের, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মুন্সি রেজাউল হক, সাবেক জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রানা আমির ওসমান, শালিখা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শ্যামল কুমার দে, মহম্মদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুল মান্নান, সাকিব আল হাসান ফাউন্ডেশনের চেয়ারম্যান খন্দকার মাশরুর রেজা কুটিল সহ জেলা পরিষদ সদস্যরা।
বাজেটে সরকারি অনুদান ও জেলা পরিষদের নিজস্ব আয়সহ বিভিন্ন প্রকল্প থেকে মোট আয় ধরা হয়েছে ৭০ কোটি ৪৯ লক্ষ ৫০ হাজার ১০২ টাকা। রাস্তাঘাট, ব্রিজ কালভাট, মসজিদ মন্দির সংস্কারসহ সর্বমোট ব্যয় ধরা হয়েছে ৪৯ কোটি ১৩ লক্ষ ২৫ হাজার ৭৭১ টাকা। বাজেটে স্থিতি ধরা হয়েছে ২১ কোটি ৩৬ লাখ ২৪ হাজার ৩৩০ টাকা।

মোঃ সাইফুল্লাহ মাগুরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম