1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
রাজধানীতে  ধূমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটি'র উদ্যোগ বিশ্ব তামাক মুক্ত দিবস ২০২৪ ইং উপলক্ষে এক সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

রাজধানীতে  ধূমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটি’র উদ্যোগ বিশ্ব তামাক মুক্ত দিবস ২০২৪ ইং উপলক্ষে এক সভা অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১ জুন, ২০২৪
  • ৪০ বার

 মোঃ বিলাল হোসেন পাটোয়ারী বাহার

( শ্যামল বাংলা বিশেষ প্রতিনিধি ঢাকা)

ধূমপান না করি মাদক মুক্ত জীবন গড়ি” এই প্রতিপাদ্য নিয়ে বিশ্ব তামাক মুক্ত দিবস ২০২৪ ইং ধূমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটি এই উদ্যোগ রাজধানীর উত্তরায় যথাযথ মর্যাদায় অনুষ্ঠানটি উদযাপিত হয়।

গত ৩১ শে মে ২০২৪ রাজধানীর উত্তর বাড্ডা ফুজি টাওয়ারের মধুর মিলন কনভেনশন হলে অনুষ্ঠিত হলো বিশ্ব তামাক মুক্ত দিবস ২০২৪ ধূমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটি এই উদ্যোগ গ্রহণ করেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ সাইফুল ইসলাম প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ধূমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটি।  সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জনাব মোঃ ফারুক আলম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট জনাব মোঃ শামসুল আলম সুমন চেয়ারম্যান সিই ও সারিনা আলম কনস্ট্রাকশন কোম্পানি ও এস কে সোশ্যাল ফাউন্ডেশন চেয়ারম্যান।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব মোহাম্মদ নুরুল ইসলাম চেয়ারম্যান গ্রিনল্যান্ড ডেভেলপমেন্ট কোম্পানি।

আরও উপস্থিত ছিলেন  ভাইস চেয়ারম্যান ধূমপানমুক্ত বাংলাদেশ চাই সোসাইটি।  উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ বার্তা সম্পাদক জনাব বিল্লাল হোসেন সাগর, বিশিষ্ট সমাজসেবক জনাব  তোফাজ্জল হোসেন
উক্ত অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব  আলহাজ্ব শেখ সেলিম কাউন্সিলর ৩৮ নম্বর ওয়ার্ড ঢাকা উত্তর সিটি কর্পোরেশন । জনাব আলহাজ্ব মোহাম্মদ সবেদার হাসান কাউন্সিলর ২২ নম্বর ওয়ার্ড গাজীপুর সিটি কর্পোরেশন
প্রধান অতিথি, বিশেষ অতিথি বক্তব্যে উঠে আসে   ধূমপানমুক্ত বাংলাদেশ চাই, ক্যান্সারমুক্ত সমাজ চাই, একই  স্লোগানে মুখরিত হয়ে ওঠে আজকের এই সভা।
বক্তাগণ বলেন  ধূমপান ও মাদক মুক্ত  করতে সমাজের সর্বস্তরের জনগণকে  স্বতস্ফূর্তভাবে কাজ করতে হবে, সমাজ যাতে লক্ষ্যভ্রষ্ট না হয় সে দিকে লক্ষ্য রেখে আগামী দিনের তরুণও যুব  সমাজ কে এগিয়ে আসতে হবে, নাগরিকদের মাঝে ধূমপানের বিরুদ্ধে প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তুলতে সচেতনতা  মূলক প্রচার করতে বক্তাগণ  পাশাপাশি সরকারকেও এ বিষয় নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান এবং  ধূমপানের বিরুদ্ধে, আইন প্রয়োগ করার কথা জানান।

“ধূমপান না করি মাদক মুক্ত জীবন গড়ি” এই অঙ্গীকার ব্যক্ত করে, সভার সভাপতি সকল কে সভায় উপস্থিতি থাকার জন্য ধন্যবাদ জানিয়ে  অনুষ্ঠানের সমাপ্তি করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম