1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
রামগড়ে ৫ম ধাপের প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে ৮১টি গৃহহীন পরিবার; ইউএনও'র প্রেস ব্রিফিং - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

রামগড়ে ৫ম ধাপের প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে ৮১টি গৃহহীন পরিবার; ইউএনও’র প্রেস ব্রিফিং

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ১৮ বার

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:

প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আগামী ১১ জুন আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ৫ম পর্যায়ের ২য় ধাপে জমি ও গৃহ প্রদানের কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে রামগড়ে স্থানীয় গণমাধ্যমকর্মীদের প্রেস ব্রিফিং করেন রামগড় উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন।
বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে প্রেস ব্রিফিংটি অনুষ্ঠিত হয়।
প্রেস ব্রিফিং এ উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন বলেন, মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী প্রতিটি অসহায়, গৃহহীন ও ছিন্নমূল পরিবারকে ৪শত বর্গফুট আয়তনের দ্বি কক্ষ বিশিষ্ট একটি সেমিপাকা গৃহ উপহার দিবেন। ইউএনও আরো বলেন এ পর্যায়ে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় আগামী ১১ জুন ৮১টি গৃহ প্রধানমন্ত্রী হস্তান্তর করবেন। ৫ম পর্যায়ের মোট ১৭০টি ঘরের মধ্যে রামগড় পৌরসভায় ৬৯টি ১নং রামগড় ইউপিতে ৫৫টি এবং ২নং পাতাছড়া ইউপিতে ৪৬টি ঘর রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই ব‍‍্যতিক্রমী উদ্যোগে আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে প্রধানমন্ত্রী গৃহহীন মানুষের মুখে হাসি এনে দিয়েছেন। প্রকল্পটিতে গৃহহীন মানুষের জন্য শুধু বাসস্থানই নয়, সুপের পানি, বিদুৎ ও স‍্যানিটেশন সুবিধাও দিয়েছেন। রামগড়ে ইতিপূর্বে আশ্রয়ণ প্রকল্প ২ আওতায় ১ম ২য় ৩য় ও ৪র্থ পর্যায় মোট ৫৪১টি গৃহহীন ভূমিহীন পরিবারকে গৃহ প্রদান করা হয়েছে।এর মধ্যে রামগড় পৌরসভায় ৮৬টি,রামগড় ইউনিয়নে ২৩৮টি, পাতাছড়া ইউনিয়নে ২১৭টি গৃহ নির্মাণ করা হয়েছে।
প্রেস ব্রিফিংয়ে সহকারী কমিশনার (ভূমি) ইসমত জাহান তুহিন, রামগড় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন লাভলু, সিনিয়র সাংবাদিক শুভাশিষ দাস, রামগড় উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেন, রিপোটার্স ইউনিটির সভাপতি মো.বাহার উদ্দিন, সাধারণ সম্পাদক রতন কুমার বৈষ্ণব সহ উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম