1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
শ্রীপুর পৌরসভার ১৫০ কোটি টাকারও বেশি প্রস্তাবিত বাজেট ঘোষনা! - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

শ্রীপুর পৌরসভার ১৫০ কোটি টাকারও বেশি প্রস্তাবিত বাজেট ঘোষনা!

পৌর নির্বাহী কর্মকর্তার খামখেয়ালী”কতিপয় সাংবাদিকদের উপস্হিতি!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৩৬ বার

ফজলে মমিন,শ্রীপুর(গাজীপুর)থেকেঃ

গাজীপুরের শ্রীপুর পৌরসভার  ২০২৪-২০২৫ অর্থবছরের সংশোধিত ও প্রস্তাবিত ১৫০ কোটি ৮৯ লাখ ৬৬ হাজার ৪০৬ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

আজ মঙ্গলবার (৫জুন)বেলা ১ টায়  শ্রীপুর পৌরসভার হলরুমে বাজেট ঘোষণায় শ্রীপুর পৌর মেয়র আনিছুর রহমানের সভাপতিত্বে অর্থনীতিবিদ,রাষ্ট্রবিঙ্ঞানী, সমাজবিঙ্ঞানী এমনকি স্হানীয় সচেতন মহলের প্রতিনিধি ছাড়াই প্রস্তাবিত বাজেট ঘোষনা করেন মেয়র আনিছুর রহমান।

এ সময় শিক্ষা, স্বাস্থ্য ও ভৌত অবকাঠামোকে গুরুত্ব দিয়ে ২০২৪-২৫ অর্থবছরে প্রাস্তবিত বাজেট  রাজস্ব খাতে ২৫কোটি ৫৩ লাখ ৪৮হাজার ৪শত ৮ টাকা,উন্নয়ন খাতে ২৪কোটি ,প্রকল্প খাতে ১০০ কোটি ৫০ লাখ এবং প্রারম্ভিক স্থিতি ৮৬ লাখ ১৭ হাজার  ৯ শত ৯৮ টাকাসহ সম্ভাব্য সর্বমোট আয় ১৫০ কোটি ৮৯ লাখ ৬৬ হাজার ৪ শত ৬ টাকা এবং অর্থবছরে প্রাস্তবিত বাজেট  রাজস্ব খাতে ২৫কোটি ৫৩লাখ ৪৮হাজার ৪০৭ টাকা,উন্নয়ন খাতে ২৪ কোটি ,প্রকল্প খাতে ১০০ কোটি৫০ লাখ,প্রারম্ভিক স্হিতি ৮৬ কোটি ১৭ হাজার ৯ শত ৯৮ টাকা সর্বমোট সাম্ভাব্য  ব্যয় ও কোনো উদ্ধৃত্ত  না ধরে বাজেট ঘোষণা করেন তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন  শ্রীপুর পৌর নির্বাহী,হিসাব রক্ষন কর্মকর্তা মোঃকুদ্দুস হাওলাদার,পৌরসভার সকল ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীসহ পৌরসভার সকল শাখা প্রধান কর্মকর্তা ও কর্মচারীগণ।বাজেট ঘোষনায় স্হানীয় সংবাদকর্মীদের উপস্হিতির বিষয়ে পৌর নির্বাহী কর্মকর্তার খামখেয়ালী ও রহস্যজনক ভুমিকায় শ্রীপুররে কর্মরত সংবাদকর্মীরা মিশ্র প্রতিক্রিয়া জানান।

শ্রীপুর পৌরসভার পৌর হিসাব রক্ষন কর্মকর্তা কুদ্দুস হাওলাদার জানান, ২০২৪-২০২৫ অর্থবছরের জন্য ১৫০ কোটি ৮৯ লাখ ৬৬ হাজার ৪০৬ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম