1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
- দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে বিশিষ্টজন মাস্টার পেয়ার আহমেদ’র ইন্তেকাল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ১১ বার

মুহা. ফখরুদ্দীন ইমন,

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে বিশিষ্টজন মাস্টার পেয়ার আহমেদ মোল্লা (৮৬) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি উপজেলার কনকাপৈত ইউনিয়নের করপাটি পূর্বপাড়া মোল্লা বাড়ীর মৃত ফজলুর রহমান মোল্লার ছেলে ও করপাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক।

শনিবার বিকাল চারটায় রাজধানীর পান্থপথ এলাকার হেলথ্ এন্ড হোপস্ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার পুত্র, এক কন্যা সন্তান সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। রোববার সকাল সাড়ে নয়টায় করপাটি পূর্বপাড়া বায়তুন নূর জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাযায় এলাকার অসংখ্য আলেম-ওলামা, মরহুমের চাকুরী জীবনের সহকর্মী, গ্রামবাসী, আত্মীয়-স্বজন, শুভাকাঙ্খী ও ছাত্র সহ ধর্মপ্রাণ মুসল্লীবৃন্দ উপস্থিত ছিলেন। রোববার দুপুরে পরিবারের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করেন মরহুমের ছেলে ডাক্তার মোজাফফর আহমেদ মোল্লা।

এদিকে মাস্টার পেয়ার আহমেদ মোল্লার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চৌদ্দগ্রামের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। পৃথক পৃথক শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম