1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শহিদুল ইসলামের "মা " আর নেই - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শহিদুল ইসলামের “মা ” আর নেই

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ১৩ বার

আল হাসান মোবারক

ডেক্সঃ  রিপোর্ট

ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে সভাপতি মো. শহিদুল ইসলামের মমতাময়ী মা শামসুন্নাহার বেগম আর নেই ” ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন “। তিনি গতকাল ভোররাত ৩ টায় ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীনাবস্থায় মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে ইহলোক ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁ বয়স হয়েছিল ৯১ বছর।
তিনি সাত ছেলে,এক মেয়ে, নাতি- নাতনি, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ ১১ জুন, বেলা ১১টায় ধানমন্ডি ঈদগাহ মাঠে মরহুমার প্রথম জানজা অনুষ্ঠিত হয়। এখান থেকে সরাসরি মৃত্য দেহকে মাদারীপুরে গ্রামের বাড়ীতে  নিয়ে যাওয়া হচ্ছে কফিন এবং সেখানে নিজ বাড়ীতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে বলে  পারিবারিক সূত্রে জানিয়েছেন।
শোকঃ
ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে সভাপতি মো. শহিদুল ইসলামের মায়ের ইন্তেকালে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন- বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব কাদের গনি চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন।
আজ ১১ জুন,  মঙ্গলবার এক শোকবার্তায় বিএফইউজে নেতৃদ্বয় মরহুমার রুহের মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্য ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান। মহান আল্লাহ দরবারে  মরহুমাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করার  প্রার্থনাও জানান তারা।
এ দিকে পেয়ে  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের আহবায়ক প্রফেসর ডা. এজেডএম জাহিদ হোসেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক খুরশীদ আলম এবং বিভিন্ন সাংবাদিক,  সামাজিক, সামাজিক সংগঠন  পৃথক বিবৃতি গভীর শহিদুল ইসলামের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম