1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইস্তাম্বুলে একটি ক্যাথলিক গির্জায় বন্ধু হামলায় একজন নিহত। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১১ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ব্রাজিল ফুটবল দলের কোপা আমেরিকায় ২৩ সদস্যের ফুটবলারের নাম ঘোষণা কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবে না- ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্যে বলেন– জেলা প্রশাসক মাহবুবুর রহমান জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা! ভিসির কুশপুত্তলিকা: বুকে লিখা সন্ত্রাসী ভিসি ঠাকুরগাঁওয়ে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ

ইস্তাম্বুলে একটি ক্যাথলিক গির্জায় বন্ধু হামলায় একজন নিহত।

এ এইচ মোবারক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪
  • ১৬৫ বার

ইস্তাম্বুলে একটি ক্যাথলিক গির্জায় বন্দুক হামলায় একজন নিহত হয়, এই ঘটনায় তুরস্ক জুড়ে তোলপাড় চলছে। কোটার সাথে ইসলামিক স্টেট বা আইএস জড়িত থাকার অভিযোগে তাদেরকে গ্রেপ্তারের জন্য সাঁড়াশি অভিযান চলানোর নির্দেশ দিয়েছেন দেশটি প্রেসিডেন্ট রিসিপ তাইপ এরদোগান


রোববার ২৯ জানুয়ারী সকালে সাপ্তাহিক প্রার্থনা চলাকালীন সময় সারিয়া জেলার ক্যাথলিক গীর্জার বন্দুক দারীরা হামলা করে দু’জন মূখস ধারী মানুষ হটাৎ প্রার্থনা ঘরে ডুকে প্রার্থনা রত মানুষের উপর হামলা চালাচ্ছে এ সময় কয়েক জন গুলিতে আহত হয়ে মাটিতে লুটিয়ে পরেন এবং হামলাকারীরা খুব আল্প সময়ে স্থান ত্যাগ করে এতে ৫২ বছর একজন নিহত হওয়ার খবর দেয়ে পুলিশ।


গির্জার হামলায় ঘটনায় তুরস্কের প্রেসিডেন্ট ভীষণভাবে ক্ষিপ্ত হয়েছে হামলাকারীরা হামলাকারীর একজন তাজাকিস্তানের অন্য জন রাশিয়ার বলে জানান তিনি।
এ ঘটনার তুরস্কের বিভিন্ন স্থানে অভিজান চালাচ্ছে পুলিশ আটক করা হয়েছে প্রায় ৫০ জন কে এর মধ্য হামলাকারী একজন আছে বলে জানান তুর্কী স্বরাষ্ট্র মন্ত্রী। আরও বলেন তুরস্কের যার শান্তি বিঘ্ন করার চেষ্টা চালাচ্ছে তাদের কঠোর হস্তে দমন করা হবে বলে জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম