1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনা সংকটে নোয়াখালীর বিভিন্ন স্থানে ধান কাটছে ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

করোনা সংকটে নোয়াখালীর বিভিন্ন স্থানে ধান কাটছে ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ১২৯ বার

মাহবুবুর রহমান : দেশের চলমান করোণা ভাইরাস সংকট মোকাবেলায় দেশ যখন লকডাউনে তখন এই অঞ্চলের বরোধান তোলা নিয়ে হিমশিম খাচ্ছিল কৃষক। এক দিকে শ্রমিক সংকট অন্যদিকে আর্থিক সংকটে ভুগছিলেন কৃষকরা আর সেই মুহূর্তে তাদের পাশে দাঁড়ালো বিভিন্ন উপজেলার ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ ।

খোঁজ নিয়ে জানা যায়, নোয়াখালী -৩ আসনের স্থানীয় সাংসদ মামুন রশীদ কিরণের নির্দেশে উপজেলা ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ কর্মীরা উপজেলার বিভিন্ন নরোত্তমপুর, হাজিপুর সহ বেশ কয়টি ইউনিয়নে ধান কেটে দেন।

এ বিষয়ে টেলিফোনে পৌর আওয়ামীলীগ এর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রিয়াজ বলেন এমপি মহোদয়ের নির্দেশে ছাত্রলীগ এবং স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ কৃষকদের ধান কাটতে সহযোগিতা শুরু করেছে। তিনি আরো জানান, এভাবে প্রতিটা উপজেলা থেকে রাজনৈতিক কর্মীরা এগিয়ে আসলে কিছুটা হলেও সংকট কাটবে কৃষকদের

একই একই চিত্র দেখা মিলে সেনবাগে সেখানে স্থানীয় সাংসদ সদস্য মোরশেদ আলমের নির্দেশে ছাত্রলীগের সভাপতি মাজেদুল হক তানভির এর সহযোগিতায় উপজেলার ৯টি ইউনিয়নে নেতাকর্মীদের কৃষকের ধান কেটতে দেখ যায়।

খোঁজ নিয়ে জানা যায় কবিরহাট উপজেলার বাটইয়া ৪ নং ওয়ার্ডের কৃষক কামাল ও আলমগীর দিশেহারা সেই মুহুর্তে সাবেক বাটইয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন শাহীনসহ ছাত্রলীগ কর্মীরা কৃষকের পাশে দাঁড়ালো। বৃষ্টিতে ভিজে ধানগুলো কেটে ঘরে তুলে দিলো।

আব্দুল মজিদ নামে এক কৃষক জানান এই মুহূর্তে রাজনৈতিক নেতা-কর্মীরা আমাদের পাশে আসায় আমদের অনেক উপকার হচ্ছে।

এ দিকে জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী জানান, এ এ বিষয়ে দলীয় নেতাকর্মীদের কৃষকদের সহযোগিতা করার জন্য বিশেষ অনুরোধ করা হলো সবাই মিলে কাজ করলে এই সংকট মোকাবেলা করা সম্ভব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম