1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০২ জুন ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও হাসপাতালকে দেশের সেরায় পরিনত করতে কাজ করে যাচ্ছি -রমেশ চন্দ্র সেন, এমপি ঠাকুরগাঁওয়ের অটোবাইকের ধাক্কায় শিশু নিহত ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি চট্টগ্রামের চন্দনাইশে পানিতে ডুবে যুবকের মৃত্যু মাগুরায় নানা আয়োজনে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী পালিত চৌদ্দগ্রামে চোর সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত পরিবারের দাবি পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিত হত্যা ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ঝড়ে লন্ডভন্ড শতাধিক ঘরবাড়ি, নিহত- ১ জন মীরসরাইয়ে ২৪ লিটার বাংলামদ পিকআপ সহ আটক ১ রাউজানে সৎ মায়ের গরু চুরি করে  রক্ষা পেলনা ছেলেসহ তিনজন তামাকমুক্ত আইন বাস্তবায়নে মতবিনিময় সভা। মোঃ দলিল উদ্দিন (প্রতিনিধি-নরসিংদী) চট্টগ্রামের চন্দনাইশে ৪০ হাজার শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হয়

ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ২০ বার

ঠাকুরগাঁও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। গত ৬ মে সোমবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার বিভিন্ন স্থানে ঐ প্রতিষ্ঠান সমূহকে জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শেখ সাদী।
জানা যায়, ঐ দিন ঠাকুরগাঁও সদর উপজেলার বড় খোচাবাড়ী বাজারের ভাই বোন হোটেল এন্ড রেষ্টুরেন্টকে ৫ হাজার, একই বাজারের ইনাম ট্রেডার্সকে ৩ হাজার এবং ২৯ মাইল বাজারের ভাই ভাই ভোটেলকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। ঐ দিন ঠাকুরগাঁও সদর উপজেলার বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের পক্ষ থেকে মূল্য তালিকা পরিদর্শন ও ধার্যকৃত মূল্যের অধিক মূল্যে পন্য বা সেবা বিক্রয় না করা, ভেজাল ও নকল পন্য উৎপাদন ও বিক্রয় না করার বিষয়ে অভিযান পরিচালনা করা হয়। এ বিষয়ে উল্লেখিত প্রতিষ্ঠান সহ বিভিন্ন দোকান প্রতিষ্ঠানকে এ জাতীয় অপরাধ না করতে সতর্কও করা হয়। অভিযান অব্যাহত থাকবে বলে জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঠাকুরগাঁও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ।

মোঃ মজিবর রহমান শেখ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
০১৭১৭৫৯০৪৪৪

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম