1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে ১দিনে আক্রান্ত ৭ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

সোনারগাঁয়ে ১দিনে আক্রান্ত ৭

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ১০৯ বার

শাহ জালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : গত ২৩ এপ্রিল সোনারগাঁ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: পলাশ কুমার সাহা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ২৬ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠান। আজ ২৮ এপ্রিল দুপুরে ১৮টির রিপোর্ট এসেছে। এর মধ্যে ৭ জনেরই করোনা পজেটিভ! আরো ৮টির রিপোর্ট আসার পর বুঝা যাবে ২৬ জনের মধ্যে মোট কতজনের পজেটিভ।

ডা: পলাশ কুমার সাহা জানান, আজ ৭ জনের করোনা পজেটিভ এসেছে। তার মধ্যে শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর গ্রামের একই বাড়ির ৪ জন। এদের মধ্যে দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। একই ইউনিয়নের চেলারচরের পার্শ্ববর্তী একরামপুর গ্রামের ২ জন এবং বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া গ্রামের ১ জন রয়েছে। করোনা রোগী সবচেয়ে বেশি শম্ভুপুরা ও বৈদ্যেরবাজার ইউনিয়নে।

অদ্য ২৮ এপ্রিল পর্যন্ত সোনারগাঁয়ে মোট করোনা রোগী শনাক্ত হয়েছে ২১ জন। এরমধ্যে ২ জন মৃত্যু বরন করেছেন।

চারদিক এমন ভয়াবহ অবস্থার মধ্যেও সোনারগাঁয়ের মানুষ নানা অজুহাতে ঘরের বাইরে অবস্থান করছে। হে মহান আল্লাহ রাব্বুল আলামিন আমাদের পবিত্র রমজানের উসিলায় ক্ষমা করে দিন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম