1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন

ঝিনাইদহে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯
  • ২৪৩ বার

মাজেদ রেজা বাঁধন, ঝিনাইদহ।
ঝিনাইদহে রাস্তার পাশ থেকে এক নবজাতক ছেলে শিশুকে উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে কালীগঞ্জ উপজেলার ষাটবাড়ীয়া গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। শিশুটি বর্তমানে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ষাটবাড়ীয়া গ্রামের মুকুল জোয়ার্দার বাড়ির সামনের রাস্তার পাশে এক নবজাতককে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশের পরামর্শে শিশুটির দ্বায়িত্ব নিয়েছে ওই গ্রামের মুকুল জোয়ার্দ্দার ও রাজিয়া খাতুন দম্পতি। শিশুটি বর্তমানে তাদের দ্বায়িত্বে রয়েছে।
নবজাতকের শ্বাসতন্ত্রের সমস্যায় ভুগছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। দ্রুত সুস্থ হবে বলে আশা করছেন চিকিৎসক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম