1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনায় মারা গেলেন সুপ্রিম কোর্টের আইনজীবী - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৩ মাস পরেও শিক্ষার্থীদের ট্যুরের টাকার হিসেব দেননি সদস্য সচিব চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ উপাচার্যের পদত্যাগের দাবিতে কুবি শিক্ষকদের চতুর্থ দিনের অবস্থান কর্মসূচি উপজেলা নির্বাচন: বাঁশখালীতে তিন পদে ১৪ জনের মনোনয়ন দাখিল ঢাকা সাব- এডিটরস কাউন্সিল (ডিএসইসি) ৫৫/এ সিদ্দিক ম্যানশন, ৫ম তলা, পুরানা পল্টন, ঢাকা-১০০০ বিশাল বহর নিয়ে ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসাইন মাগুরা সদরে রানা আমীর ওসমান শ্রীপুরে শরিয়ত উল্লাহ হোসেন মিয়া রাজন বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত তিতাসে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ ও স্পট রেজিস্ট্রেশন উদ্বোধন ইরানে মাছ বৃষ্টি ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যম!

করোনায় মারা গেলেন সুপ্রিম কোর্টের আইনজীবী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ১৬৩ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
করোনা সংক্রমণে মারা গেলেন সাবেক জেলা জজ ও সুপ্রিমকোর্টের আইনজীবী আব্দুল মান্নান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ মঙ্গলবার (২৩ জুন) ভোরে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন আব্দুল মান্নান।

শ্রম আদালতের আইনজীবী নেসার আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শ্রম আদালতে আইনজীবী হিসেবে আব্দুল মান্নান অনেক শ্রমিকের ন্যায় বিচারের জন্য চেষ্টা করেছেন। তিনি মানুষ হিসেবে অত্যন্ত ভালো।

আব্দুল মান্নান জেলা ও দায়রা জজ থেকে অবসর নিয়ে সুপ্রিমকোর্টে আইনজীবী হিসেবে প্র্যাকটিস করতেন। এর আগে শ্রম আদালতে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম