1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা-টাকা ও মোবাইল ছিনতাই - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

নাঙ্গলকোটে ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা-টাকা ও মোবাইল ছিনতাই

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৭৭ বার

জামাল উদ্দিন স্বপন, কুমিল্লা :
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার যুক্তিখোলা বাজারের ব্যবসায়ী বড় সাঙ্গীস্বর গ্রামের শাহ আলম মজুমদারের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

গত সোমবার সকাল ৭টায় তার ব্যবসা প্রতিষ্ঠানের জন্য কীটনাশক ও বীজ ক্রয়ের জন্য কুমিল্লা জাঙ্গালিয়া বিএডিসি অফিসে যাওয়ার পথে নিজ গ্রামের উত্তর পাড়ার মোতালেবের বাড়ী সংলগ্ন রাস্তায় পূর্ব থেকে ওঁৎপেতে থাকা একই গ্রামের সোলাইমানের ছেলে ফরহাদ, ইসমাইল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম ও আলী আক্কাসের ছেলে সোলাইমান সহ কয়েকজন সন্ত্রাসী হামলা চালায়।

এসময় হামলাকারীরা ব্যবসায়ী শাহআলমকে অস্ত্র ঠেকিয়ে তার কাছ থেকে নগদ ১ লাখ ১০ হাজার টাকা ও ৫০ হাজার টাকা মূল্যের আই ফোন ছিনিয়ে নেয়। শাহ আলমের শোর চিৎকারে তার খালাত ভাই মৎসচাষী উপজেলার মন্তলী গ্রামের মুফতি হাবিবুর রহমানের ছেলে আমিনুর রহমানসহ স্তানীয় কয়েকজন লোক এগিয়ে আসে। পরে তাদের সহযোগীতায় শাহ আলম দৌঁড়ে পাশ্ববর্তী রফিক মিয়ার বাড়ীতে আশ্রয় নেন।

ব্যবসায়ী শাহ আলম মজুমদার জানান, গরু চুরির মামলায় দীর্ঘদিন কারাবাসের পর সদ্য মুক্তি পেয়ে আবারো জাহাঙ্গীর এলাকায় ছিনতাই ও চুরি শুরু করেছে। এদিকে, ফরহাদ মোটর সাইকেল চুরির মামলায় দীর্ঘদিন জেল খেটেছেন।

এ ব্যাপারে শাহ আলম মজুমদার বাদী হয়ে কুমিল্লার আদালতে মামলা দায়ের করেছেন বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম