1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সার্বজনীন শ্রী শ্রী জগন্নাথ আশ্রম পরিচালনা কমিটির উদ্যোগে "নীলমাধব গীতা সংঘ" শুভ উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:

সার্বজনীন শ্রী শ্রী জগন্নাথ আশ্রম পরিচালনা কমিটির উদ্যোগে “নীলমাধব গীতা সংঘ” শুভ উদ্বোধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ১১৭ বার

সজীব মজুমদার, সন্দ্বীপঃ সার্বজনীন শ্রী শ্রী জগন্নাথ আশ্রম প্রাঙ্গণে ০২.১০.২০ইং রোজ-শুক্রবার “নীলমাধব গীতা সংঘ” উদ্ভোধনী অনুষ্ঠানে অত্র মন্দিরের সভাপতি সঞ্জয় কুমার দাস এর সভাপতিত্বে — মোববাতি প্রজ্জলনের মাধ্য দিয়ে উদ্ভোধন করেন পুজা উদযাপন পরিষদ এর সদ্য বিদায়ী সভাপতি মাষ্টার গোপাল চন্দ্র দাস। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন কার্যকরী প্রধান সদস্য প্রভাষক অমিত রয় এবং গীতা পাঠ করেন জগন্নাথ আশ্রমের পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সজীব মজুমদার এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র মন্দিরের সাংস্কৃতিক সম্পাদক কানাই দেব শুভ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিন্দু,বৌদ্ধ,খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রতন মিত্র,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাষ্টার বিষ্ণু পদ রায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপ বনিক সম্প্রদায় সংঘটনের সাধারণ সম্পাদক মনোরঞ্জন বিকাশ এবং বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সার্বজনীন শ্রী শ্রী জগন্নাথ আশ্রমের সম্মানিত উপদেষ্টা- মাষ্টার প্রভাকর চক্রবর্তী, ভুপেষ চন্দ্র নন্দী, যতন চন্দ্র বনিক, নিয়তি প্রভা বনিক উপস্থিত ছিলেন শ্যামা মায়ের মন্দিরের অর্থ-সম্পাদক দীপংকর বনিক সহ প্রমুখ ব্যাক্তিগন।

উদ্ভোদক মাষ্টার গোপাল চন্দ্র দাস তার বক্তব্য – সনাতনী ছোট ছেলে মেয়েদের গীতা শিক্ষা দেওয়ার লক্ষ্যে গীতা সংঘ চালু করার জন্য মন্দির কমিটিকে স্বাগতম ও অভিনন্দন জানাইছে এবং উক্ত গীতা স্কুল চালানোর ক্ষেত্রে সার্বিক সহযোগিতা করবেন বলে আশ্বাস দিয়েছেন।

প্রধান বক্তা মাষ্টার বিষ্ণু পদ রায় তার বক্তব্যর মাধ্যমে ছাত্র-ছাত্রীদের গীতা পড়ার উৎসাহ দিয়েছেন এবং ছাত্র-ছাত্রীদের পিতা-মাতাকে তার সন্তানকে গীতা স্কুল মুখী করার জন্য অনুরুধ করেছেন।

সর্বোপরি সভাপতি সঞ্জয় কুমার দাস তার বক্তব্যে প্রতি শুক্রবার ছাত্র-ছাত্রী দের স্বাস্থ্য সুরুক্ষা নিচ্ছিত করতে “হ্যান্ড ওয়াশিং বেসিন” স্থাপন করবেন বলে নিচ্ছিত করেছেন এবং তার বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।
এরপর অত্র মন্দিরের উপদেষ্টা বিপ্লব চন্দ্র সাহা এর কনিষ্ঠ পুত্রের বৃত্তি প্রাপ্ত পুরুষ্কার অর্থ দিয়ে দানকৃত গীতা গুলো মন্দির কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক এর হাতে তুলে দিয়েছেন

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র মন্দিরের অর্থ-সম্পাদক ক্ষুদিরাম বণিক, সহ- সাধারণ সম্পাদক সম্পদ চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক শিমুল মজুমদার এবং সহ-সাংগঠনিক সম্পাদক মিঠুন ভৌমিক এবং সহ- সাংস্কৃতিক সম্পাদক কেশব সুত্রধর সহ অন্যান্য সদস্য বৃন্দ।

অত্র মন্দিরের সেবায়েতের দায়িত্ব পালন করছেন প্রচার সম্পাদক কানাই বৈষ্ণব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম