1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদীর পলাশে ধর্ষণ বরোধী মানব বন্ধন ও প্রতিবাদ মিছিল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১১ মে ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবে না- ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্যে বলেন– জেলা প্রশাসক মাহবুবুর রহমান জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা! ভিসির কুশপুত্তলিকা: বুকে লিখা সন্ত্রাসী ভিসি ঠাকুরগাঁওয়ে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ গাজীপুর গণপুর্ত বিভাগের তুঘলকি কান্ড” দরপত্র চুড়ান্ত হওয়ার আগেই কাজ শুরু করে দেয় ঠিকাদার

নরসিংদীর পলাশে ধর্ষণ বরোধী মানব বন্ধন ও প্রতিবাদ মিছিল

পলাশ (নরসিংদী) নাসিম আজাদঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ২৯১ বার

সিলেট এম সি কলেজে গণধর্ষণ ও নোয়াখালী বেগমগঞ্জে স্বামীকে পাশের রুমে বেধে রেখে গৃহ বঁধুকে ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে সারা বাংলাদেশের ন্যায় আজ ৮ অক্টোবর বৃহস্পতিবার সকাল দশটায় নরসিংদীর পলাশ বাসস্ট্যান্ড এলাকায় স্বেচ্ছাসেবী সংগঠন দূরন্ত পলাশ ও স্বেচ্ছাসেবী সংগঠন স্মাইল এর উদ্যোগে বিশাল মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন দূরন্ত পলাশের সভাপতি মাসুদুল ইসলাম রানা, সাধারণ সম্পাদক সোহরাব হোসাইন রোকন,সাংগঠনিক সম্পাদক ফারুক মিয়া, দৈনিক লাল সবুজের দেশ পলাশ উপজেলা প্রতিনিধি নাসিম আজাদ, পলাশ থানা পুলিশ অফিসার আজাদ হোসেন, মেজবা উদ্দীন ভূইয়া, আলমগীর, মহিউদ্দিন, জুয়েল রানা,নিসাত তাসমীম,জনি ও সাব্বির প্রমুখ।

পড়ে একটি বিশাল প্রতিবাদ মিছিল পলাশ উপজেলার বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে যেয়ে শেষ হয়।
নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন উদ্দীপ্ত তারুণ্য, পাপড়ি ও স্বপ্ন পুরন সংঘের উদ্যোগে পলাশ উপজেলা সর্বস্তরের জনগণের ব্যানারে পলাশ উপজেলার সামনের রাস্তায় অপর একটি মানব বন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার ও সুশীল সমাজের প্রতিনিধি আমেনা বেগম।
পড়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে একটি স্মারক দেন।

মিছিলে মিছিলে কম্পিত ছিল পলাশ উপজেলার প্রতিটি রাস্তা। মুহুর মুহু ধ্বনিতে উচ্চারিত হয় ধর্ষকের ফাসি চাই।
বক্তারা বলেন,নারী নির্যাতন ও ধর্ষণের সর্বোচ্চ সাজা ফাঁসির বিধান করে অবিলম্বে সংসদের জরুরী অধিবেশন ডেকে আইন পাশের জোর দাবি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম