1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদীর পলাশে আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস

নরসিংদীর পলাশে আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

(নরসিংদী) নাসিম আজাদঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১৭৭ বার

পলাশ উপজেলার প্রতিটি ইউনিয়নে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন গুলোকে সাংগঠনিকভাবে শক্তিসালী করার লক্ষে, নরসিংদী ২ থেকে নির্বাচিত মাননীয় সাংসদ ও পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল আশরাফ খান দিলীপের দিকনির্দেশনার অংশ হিসেবে আজ ১৫ অক্টোবর বিকেল তিনটায় নরসিংদীর পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স চত্বরে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।
গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।

গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বদরুজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধা,পলাশ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, নরসিংদী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বজলুল করিম পাঠান চন্দন।
গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আলমগীরের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা কৃষক লীগের আহবায়ক আমিনুল ইসলাম, প্রবাসী লীগ কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক নূর আলম স্বপন ও গজারিয়া ইউনিয়ন ছাত্র লীগ সাধারণ সম্পাদক রুহুল আমীন স্বপন প্রমুখ।

গজারিয়া ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচন সম্পর্কে প্রধান অতিথি সৈয়দ জাবেদ হোসেন বলেন, দলীয় ভাবে যাকে নৌকা প্রতীক দেওয়া হবে তার পক্ষে দলীয় নেতাকর্মীদের কাজ করতে হবে। আমরা দলীয় সিদ্ধান্তের বাইরে যেতে পারিনা বলে তিনি সবাইকে জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম