1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে পূজা মন্ডপ পরিদর্শন করেন মেমেয়র প্রার্থী হুসাইন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

সোনারগাঁয়ে পূজা মন্ডপ পরিদর্শন করেন মেমেয়র প্রার্থী হুসাইন

শাহ জালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৩২১ বার

হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গাপূজার মহা নবমীর দিনে রোববার রাতে সোনারগাঁ পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সোনারগাঁ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী ও কেন্দ্রীয় ছাত্র নেতা মোহাম্মদ হোসাইন।

এ সময় তিনি হিন্দু সম্প্রদায়ের লোকজন ভক্তবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও আর্থিক সহযোগিতা প্রদান করেন। পূজা পালনে যেন কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সোনারগাঁ ছাত্রলীগের সকল নেতা-কর্মীদের পাহারাদারের ভূমিকায় থাকার আহবান জানান।

তিনি বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক হয়ে পথ চলি। প্রত্যেকের ধর্মকে আমরা সম্মান করি। আসন্ন পৌরসভা নির্বাচনে তিনি সকলের সর্বাত্বক সহযোগিতা কামনা করেন।

পূজা মন্ডপ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা, সোনারগাঁ উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের কয়েকশ নেতাকর্মীর গাড়ি ও মোটরসাইকেল বহর।

শাহ জালাল
সোনারগাঁ
০১৮২১৪১৫৬২৭

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম