1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাকসামে বিএনপির সন্ধ্যাভোজন ও আলোচনা সভা অনুষ্ঠিত! - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

লাকসামে বিএনপির সন্ধ্যাভোজন ও আলোচনা সভা অনুষ্ঠিত!

এস এম শাহজালাল,লাকসাম(কুমিল্লা)

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ১৬৮ বার

লাকসাম আগমন রেষ্টুরেন্টে” উত্তরদা ইউনিয়নের ২নং ওয়ার্ড (হারাখাল) বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে সান্ধ্যভোজন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার উত্তরদা ইউনিয়নের ২ নং ওয়ার্ড বিএনপির বর্তমান সভাপতি জনাব আব্দুল খালেক এর সভাপতিত্বে এ সন্ধ্যাভোজন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উত্তরদা ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ন -সাধারন সম্পাদক জনাব শফিউল আলম সফিক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উত্তরদা ইউনিয়ন যুবদলের সাবেক সহ-সভাপতি ও ২ নং ওয়ার্ড যুবদলের সাবেক সভাপতি জনাব লায়ন মোঃ দেলোয়ার হোসেন শাহজাহান।
সন্ধ্যাভোজন ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন ২ নং ওয়ার্ড বিএনপির বর্তমান সেক্রেটারি হায়াতুন্নবী মজুমদার।লাকসাম উপজেলা যুবদলের সাবেক সভাপতি জনাব মোশারফ হোসেনের বিশ্বস্ত হাতিয়ার জনাব সর্দার কামাল হোসেন। ওয়ার্ড যুবদলের সাবেক সাধারন সম্পাদক মনির হোসেন শান্ত, ছাএদলের সাবেক নেতা আতিক সুমন,আবু নেছার,নাছির হোসেন,আবদুল করিম,আব্দুস সোবহান,সোহাগ হোসেন সহ ইউনিয়ন ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বলেন ঃ-সব পর্যায়ের নেতাকর্মীদের দলকে আরও গতিশীল করার ক্ষেত্রে মনেপ্রাণে কাজ করার জন্য প্রস্তুত থাকার আহ্বান জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম