1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সংবাদিক মিজানুর রহমান খান মৃত্যতে আলোচনা ও দোয়া আয়োজন করেন বাংলাদেশ সংবাদিক ফোরাম বাহরাইন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

সংবাদিক মিজানুর রহমান খান মৃত্যতে আলোচনা ও দোয়া আয়োজন করেন বাংলাদেশ সংবাদিক ফোরাম বাহরাইন

সাহিন সিকদার বাহরাইন।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১
  • ৪০১ বার

বিশিষ্ট সাংবাদিক ও প্রথম আলোর যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খাঁনের স্বরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে বাংলাদেশ সাংবাদিক ফোরাম বাহরাইন।

১৫ জানুয়ারী শুক্রবার বাংলাদেশ সময় বিকেল ৪ টায় বাংলাদেশ সাংবাদিক ফোরাম বাহরাইনের উদ্যোগে বিশিষ্ট সাংবাদিক ও প্রথম আলোর যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খাঁনের স্বরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।সংগঠনটির সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ সাংবাদিক ফোরাম বাহরাইনের সভাপতি বশির আহমদ।
অনুষ্টান টি দুঠি পর্বে বিভক্ত ছিল. প্রথম পর্বে আলোচনা সভায় অনলাইনে যোগ দেন প্রথম আলোর সাবেক সিনিয়র রিপোর্টার, ব্র্যাকের অভিবাসন বিষয়ক প্রধান শরিফুল হাসান ও বাংলাদেশ সাংবাদিক ফোরাম সৌদীআরবের সভাপতি ও আর টিভির ব্যুরোচীপ মোহাম্মদ আবুল বশর।
এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক ফোরাম বাহরাইনের অর্থ বিষয়ক সম্পাদক নজির আহমদ।আরো বক্তব্য রাখেন সংগঠনটির সদস্য সাংবাদিক নাইমুর রহমান শান্ত, সাংবাদিক মুফাজ্জল হোসেন লিটন, সাংবাদিক শাহীন শিকদার প্রমুখ।

শরিফুল হাসান তাঁর বক্তব্যে সাংবাদিক মিজানুর রহমান খাঁনের সাথে কাজ করার অভিজ্ঞতা নিয়ে আবেগঘন স্মৃতি চারণ করেন।তিনি বলেন , মাত্র তিপ্পান্ন বছর জীবনে মিজান ভাই সাংবাদিকতা কে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন. তিনি আইন. সংবিধান সকল ক্ষেত্রে ছির তাঁর অগাধ জ্ঞান ।”মিজান ভাই ছিলেন একজন নির্ভিক. সৎসাহসী বহু গুনে গুনান্বিত একজন সাংবাদিক । তাঁকে হারনো মানে সাংবাদিকতার জন্য একটি অপূরণীয় ক্ষতি।
সভাপতির বক্তব্যে বশির আহমদ বলেন, মিজান ভাইয়ের সাথে সরাসরি দেখা না হলে ও তাঁর লিখা পড়ার সুযোগ হয়েছে তাতে বিশ্মিত না হয়ে পারি না সর্ব ক্ষেত্রে তার অগাধ বিচরণ যে কাউকেই মুগ্ধ করবে। মিজানুর রহমান খানের চলে যাওয়ার শূন্যতা বাংলাদেশ মিডিয়া জগতের অপূরণীয় ক্ষতি।আমরা এই মহান সাংবাদিকের আত্মার মাগফেরাত কামনা করি. এবং মহান রবের কাছে প্রার্থনা করি তাঁকে জান্নাতের সর্বোচ্ছ মকামে স্থান দান করার জন্য।
অনুষ্ঠানের দ্বীতিয় পর্বে বাংলাদেশ সাংবাদিক ফোরাম বাহরাইনের সদস্য সাংবাদিক মুফাজ্জল হোসেন লিটন এর পরিচালনায় দেয়া ও মোনাজাত করা হয়।এতে মিজানুর রহমান খাঁন সহ করোনায় মারা যাওয়া সকলের আত্মার মাগফেরাত কমানা করা হয়, দেশ , জাতী ও প্রবাসীদের করোনা মহামারি থেকে হেফাজতের জন্য প্রর্থনা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম