1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় নোয়াখালীতে যুবক গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আ’লীগের আমলে ঘরে কোরআন-হাদিস রাখা যায়নি– ঠাকুরগাঁওয়ে বক্তব্যে বললেন –জামায়াত নেতা দেলাওয়ার, ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রাইভেট কার উল্টে নিহত– ১ আহত– ৭ জন চৌদ্দগ্রামে লরিচাপায় সিএনজি চালক সহ নিহত ২ খাগড়াছড়িতে সহিংস ঘটনায় ৩ নিহত খাগড়াছড়ি শহরে ১৪৪ ধারা জারি লংগদুতে উপজাতীয় সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল সিরাজদিখানের পাথরঘাটা শাহী মসজিদ এর জায়গা জবরদখলের প্রতিবাদে মানববন্ধন  বাঁশখালীতে বর্ণাঢ্য কাওয়ালী জলসায় হাজারো শ্রোতার ভিড় ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে বক্তব্যে বলেন, শেখ হাসিনার কোনো ক্ষমা নেই– মির্জা ফখরুল , চৌদ্দগ্রামে বিদ্যুৎ সংকটের অজুহাতে নিয়ম উপেক্ষা করে ১১টায় মাদরাসা ছুটি অধ্যক্ষ ও সংশ্লিষ্টদের প্রতি এলাকাবাসীর ক্ষোভ

প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় নোয়াখালীতে যুবক গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৯ জানুয়ারি, ২০২০
  • ১৮১ বার

মাহবুবুর রহমান : নোয়াখালীর চাটখিলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত জিয়াউল করিম ফিরোজ (৪০), চাটখিল পৌরসভার ছয়ানি টগবা গ্রামের নুরুল ইসলাম’র ছেলে। বুধবার বিকেলে তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার দিনগত রাতে চাটখিল পৌরসভার ছয়ানি টগবা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তথ্য প্রযুক্তি আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পরে তাকে আদালতে মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম