1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুরের টঙ্গীতে পার্লার কর্মীকে গণধর্ষন আটক ৪ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১

গাজীপুরের টঙ্গীতে পার্লার কর্মীকে গণধর্ষন আটক ৪

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৫২ বার

এফ এ নয়ন:
গাজীপুরের টঙ্গীর হকের মোড় নামক স্থানে লিটন টাটা ফ্যাক্টরি সামনে একজন পার্লার কর্মী গণধর্ষণের শিকার হয়েছেন।শুক্রবার রাত ১১টার দিকে পার্লার কর্মী তার ছোটভাইকে নিয়ে পার্লার মালিকের বাসা থেকে অটোরিক্সা যোগে ফেরার সময় হকের মোড় নামক স্থানে ট্রাকের কয়েকজন হেলপার/ড্রাইভার অটোর গতী রোধ করে অটোর ড্রাইভার ও ধর্ষীতার ছোটভাইকে গাছের সাথে বেঁধে ধর্ষীতাকে একটি ট্রাকের উপর নিয়ে গিয়ে পালাক্রমে গণধর্ষণ করে।রাস্থাটি নিস্তব্ধ ও অন্ধকার হওয়ায় এসময় কেউ এগিয়ে আসেনি। অটো ড্রাইভার কৌশলে বাঁধান খুলে টঙ্গী পূর্ব থানায় এসে অবহিত করলে টঙ্গী পূর্ব থানার ওসি(ভারপ্রাপ্ত কর্মকর্তা) জাহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে ধর্ষীতাকে উদ্ধার করে। পার্লার কর্মীকে উদ্ধারের পর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।
ধর্ষীতা জানায়,শুক্রবার রাত ১১ টার দিকে পার্লার মালিকের বাসা থেকে পেরার পথে কয়েকজন যুবক গাড়ীরগতি রোধ করে জোড়পূর্বক একটি ট্রাকের উপর নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে।
টঙ্গী পূর্ব থনার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল ইসলাম জানান,খবর পেয়ে আমরা ধর্ষীতাকে উদ্ধার করি।ঘটনায় চার জনের নাম উল্লেখ করে একটি ধর্ষণ মামলা হয়েছে , আসামি চারজনই গ্রেফতার করা হয়েছে। আসামিরা হল নয়ন (২২), শাহাবুদ্দিন(২০), তোফাজ্জল হোসেন (১৯),ও বাবু মন্ডল(১৮)।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম