1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় চাঁদা দিতে অস্বীকার করায় ব্যাংক কর্মকর্তাকে মারপিট থানায় অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

গাইবান্ধায় চাঁদা দিতে অস্বীকার করায় ব্যাংক কর্মকর্তাকে মারপিট থানায় অভিযোগ

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ১৫০ বার

চাঁদা দিতে অস্বীকার করায় গাইবান্ধা সদরের পৌরসভার ৪নং ওয়ার্ডের থানাপাড়ার নিজ বসতবাড়ীর পাশে ব্যাংক কর্মকর্তা শাহিন মিয়াকে শনিবার সন্ধ্যায় মারপিট করার অভিযোগ উঠেছে স্থানীয় বখাটে ও মাদকসেবী মিন্টু মিয়ার বিরুদ্ধে।

বর্তমানে আহত শাহীন মিয়া জেলা হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় গতকাল রোববার মিন্টু মিয়াকে আসামী করে সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, বখাটে মিন্টু মিয়া ব্যাংক কর্মকর্তা শাহীন মিয়ার কাছে প্রায় সময়ই চাঁদা দাবি করে আসছিল। উক্ত চাঁদা দিতে অস্বীকার করায় থানাপাড়ার শহিদ মিয়ার দোকানের সামনে ব্যাংক কর্মকর্তা শাহিন মিয়াকে প্রকাশ্যে এলোপাথারী মারপিট ও গলাটিপে ধরে হত্যার চেষ্টা করে। এক পর্যায়ে শাহীন মিয়ার পকেট থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং তাকে প্রাণ নাশের হুমকী দেয়।

এব্যাপারে শাহীন মিয়া জানান, তিনি গাইবান্ধা সোনালী ব্যাংক, ডিবি রোড শাখার কর্মকর্তা। বখাটে মিন্টু মিয়া প্রায় সময়ই চাঁদার টাকা দাবী করে আসছে। ওই টাকা দিতে অস্বীকার করায় নানান ভাবে সে ষঢ়যন্ত্র করে আমার উপর অতর্কিত হামলা চালায়।

গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজা রহমান জানান, ব্যাংক কর্মকর্তাকে মারপিটের ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম