1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কাতারে হোম কোয়ারেইন্টেন বিধি ভঙ্গ করায় ছয়জন গ্রেপ্তার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

কাতারে হোম কোয়ারেইন্টেন বিধি ভঙ্গ করায় ছয়জন গ্রেপ্তার

কাতার প্রতিনিধিঃ মোঃ আরফাত হোসাইন।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ১৮৬ বার

কাতারে হোম কোয়ারেইন্টেন বিধি ভঙ্গ করায় ছয়জন গ্রেপ্তার।
তারা দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃপক্ষের পদ্ধতি অনুসারে আইনীভাবে দায়বদ্ধ বলে অনুসরণ করার প্রতিশ্রুতিবদ্ধ হয়েছিল।

জননিরাপত্তা অর্জনের বিষয়টি নিশ্চিত করার জন্য এবং করোনা ভাইরাস নিয়ন্ত্রণের লক্ষ্যে জনস্বাস্থ্য মন্ত্রনালয়ের (এমওপিএইচ) প্রতিনিধিত্ব করা স্বাস্থ্য কর্তৃপক্ষের দ্বারা অনুমোদিত, দেশে কার্যকর হওয়া সতর্কতামূলক পদক্ষেপের বাস্তবায়ন হচ্ছে।

ছয়জন ব্যাক্তি হলেন।

১/মোহাম্মদ আল মান্নাই।
২/রামশেদ মোহাম্মদ জিতরাইল।
৩/জিতেন্দ্র শাহ।
৪/উজ্জির মাজের।
৫/শ্যাম সুন্দর মুখিয়া।
৬/কুনিশান কানাপাঠিপাল।

লঙ্ঘনকারীদের বর্তমানে মামলাতে প্রেরণ করা হচ্ছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নাগরিকদের এবং হোম কোয়ারানটিনের আওতাভুক্ত বাসিন্দাদের জনগণের সুরক্ষা এবং অন্যের সুরক্ষা নিশ্চিত করার জন্য জনস্বাস্থ্য মন্ত্রণালয়ের শর্তাদি সম্পর্কে সম্পূর্ণ প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছিল।
যে কেউ এই শর্তগুলি লঙ্ঘন করে তাকে ২০১৪ এর দণ্ডবিধি নং (১১) এর অনুচ্ছেদ (২৫৩), এবং সংক্রামক রোগ প্রতিরোধ সম্পর্কিত ১৯৯০ সালের আইন নং (১৭) এর বিধান অনুসারে নির্ধারিত জরিমানার সাপেক্ষে , এবং আইন সুরক্ষা সম্পর্কিত ২০০২ সালের আইন (১৭)।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম