1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়া প্রবাসী ইউনিয়ন সংযুক্ত আরব আমিরাতের দুবাই শাখার কমিটি গঠন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

চকরিয়া প্রবাসী ইউনিয়ন সংযুক্ত আরব আমিরাতের দুবাই শাখার কমিটি গঠন

চকরিয়া প্রতিনিধি :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ১৯৩ বার

চকরিয়া প্রবাসী ইউনিয়নের সংযুক্ত আরব আমিরাতের দুবাই শাখার কমিটি গঠন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। চকরিয়া প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা চেয়ারম্যন মো. মুবিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. রিদুয়ানুল হক নিরবের নির্দেশনায় রোববার (২৩মে) দুবাই’র স্থানীয় একটি মিলনায়তনে কমিটি গঠনোত্তর এক সভা অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় উপদেষ্টা খান বাহাদুর আবুহেনা মাহমুদের সভাপতিত্বে ও দুবাই শাখার সাধারণ সম্পাদক আবদুল মালেকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক নুর মোহাম্মদ সায়েম। অনুষ্ঠানে সম্মানিত মেহমান হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ আলমগীর ও মোহাম্মদ আলমগীর হোসাইন। এতে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় উপদেষ্টা হামিদ হোছন, আলহাজ্ব মোহাম্মদ দেলোয়ার হোসাইন, মোহাম্মদ আসাফ উদ্দিন, চকরিয়া উপজেলা শাখার আহবায়ক আবদুল হামিদ ও কেন্দ্রীয় কমিটির সিনিয়র সদস্য মোহাম্মদ নুরুল কাদের। পুরো অনুষ্ঠান সার্বিক পরিচালনার দায়িত্ব পালন করেন মোহাম্মদ শাহীনুল ইসলাম শাহিন।

এদিকে সভা শেষে সংযুক্ত আরব আমিরাত শাখার ভারপ্রাপ্ত সভাপতি আবুহেনা মোহাম্মদ ও সাধারণ সম্পাদক আবদুল মালেকের যৌথ সিদ্ধান্তক্রমে দুবাই শাখার ২১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটিতে শাহিনুল ইসলামকে সভাপতি ও এম. নুরুল ইসলাম নাহিদকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম