1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লকডাউনে গণপরিবহণ বন্ধ থাকায় অফিসগামী যাত্রীদের ভোগান্তি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

লকডাউনে গণপরিবহণ বন্ধ থাকায় অফিসগামী যাত্রীদের ভোগান্তি

এম আর আমিন
  • আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১২৭ বার

চট্টগ্রাম শুরু হল টানা ১০ দিনের লকডাউন। তবে আগামী বৃহস্পতিবার থেকে কড়া লকডাউনের ঘোষণা থাকলেও শুরুর দিনেই দায়িত্বশীল অবস্থানে ছিল আইনশৃঙ্খলা বাহিনী ও ভ্রাম্যমাণ আদালত। সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠে আছেন ১২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

নগরের গণপরিবহন না থাকায় সকাল থেকেই ফাঁকা সড়ক, সিএনজি ও প্রাইভেটকার। রাস্তায় গাড়ি না থাকায় বিপাকে পড়েছেন৷ অফিসগামীরা গার্মেন্টসকর্মী ও নির্মাণশ্রমিকরা।

চট্টগ্রামে রেল ও বাস টিকিট কাউন্টারগুলোও ছিল বন্ধ।
ব্যাংকিং কার্যক্রম সকাল ১০টা থেকে চালু ছিল জানালেন একাধিক কর্মকর্তা।

তবে নগরের সড়কগুলোতে ছিল পুলিশের কড়া পাহারায়।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওমর ফারুক বলেন, বলেন, ‘লকডাউন কার্যকরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে। আজকে লকডাউনের প্রথম দিনে দুই শিফটে ১২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। প্রথম শিফটের ৬ জন কর্মকর্তা বিকাল ৪টা পর্যন্ত এবং দ্বিতীয় শিফট বিকাল ৪টা থেকে রাত ১১টা পর্যন্ত দায়িত্ব পালন করবেন। কেউ নিয়ম ভঙ্গ করলেই তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম