1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
র‌্যাবের অভিযানে অস্ত্রসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী কামরুল হাসান আটক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

র‌্যাবের অভিযানে অস্ত্রসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী কামরুল হাসান আটক

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি :
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৪৩ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে দেশীয় অস্ত্র ও মাদকসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী কামরুল হাসানকে (৩৬) আটক করেছে র‌্যাব। কামরুল হাসান উপজেলার আলকরা ইউনিয়নের পদুয়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে। এসময় তার হেফাজতে থাকা একটি পাইপগান, একটি রামদা, একটি ছোরা ও ২১ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে র‌্যাবের একটি টিম চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের ভারত সীমান্তবর্তী গোলাইকরা গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানকালে অস্ত্র ও মাদকসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী পদুয়া গ্রামের কামরুল হাসানকে আটক করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত কামরুল হাসান জানায়, সে দীর্ঘদিন ধরে চৌদ্দগ্রামসহ কুমিল্লার বিভিন্ন স্থানে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল এবং ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। অস্ত্রধারী সন্ত্রাসী এবং মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম