1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লোহাগাড়ায় সড়কের কালভার্ট ভেঙ্গে জনদুর্ভোগ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির

লোহাগাড়ায় সড়কের কালভার্ট ভেঙ্গে জনদুর্ভোগ

আবদুল করিম, লোহাগাড়া (চট্টগ্রাম) সংবাদদাতা:
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১৫৩ বার

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের জামছড়ি বাজার-বাগমুয়া সড়কের খালেকশাহ,মালেকশাহ ও এতিমুন্নেচ্ছা মাজার এলাকার কালভার্টটি ভেঙ্গে গেছে। এর ফলে ব্যস্ততম এই সড়কে জনদুর্ভোগ বেড়েছে। গত কিছুদিন আগে কালভার্টি হালকা করে ভেঙে গেলেও কোন ব্যবস্থা না নেওয়া কয়েকদিন আগে কালভার্টটি সম্পূর্ণ ভেঙ্গে যায়। এতে ভোগান্তি আরও বাড়েছে। বর্তমানে সেটি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে।

নুরুল ইসলাম নামের একজন এলাকাবাসী বলেন, ব্যস্ততম সড়ক হবার কারণে শুরু হয়েছে চরম জনদুর্ভোগ। এখন প্রায় প্রতিদিন সড়কে অনেক দুর্ঘটনা ঘটে। কালভার্টটি এতোটাই খারাপ যে চলার অনুপযোগী হয়ে দাঁড়িয়েছে। এ ছাড়া শত শত স্কুল,কলেজে যাওয়া ছাত্র ছাত্রী ও রোগীদের অনেক কষ্টে চলাচল করতে হচ্ছে। তিনি কালভার্টি দ্রুত মেরামতের দাবি জানান।

মোঃ আজমগীর বলেন, এই রাস্তা দিয়ে প্রতিদিন শত শত ছাত্র ছাত্রী ও অনেক গাড়ি চলাচল করে।কালভার্টি ভেঙে যাওয়ার কারণে এলাকাবাসীকে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে।

শেখ মুহাম্মদ রাজু বলেন, অতিরিক্ত মালামাল পরিবহনকারী ভারী যানবাহন যাতায়াতের কারণে এ অবস্থা। রাস্তা মেরামতের সঙ্গে সঙ্গে যানবাহনেরও অবাধে যাতায়াত নিয়ন্ত্রণ করতে হবে।

চরম্বা ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার শফিকুর রহমান বলেন, উপজেলা প্রশাসনের সঙ্গে এ বিষয়ে কথা হয়েছে। যত দ্রুত সম্ভব চলাচলের উপযোগী করে তোলা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম