1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাকসামে ২ লাখ টাকার গাঁজাসহ তিন উপজেলার তিন মাদক ব্যবসায়ী আটক - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

লাকসামে ২ লাখ টাকার গাঁজাসহ তিন উপজেলার তিন মাদক ব্যবসায়ী আটক

এম এ মান্নান, কুমিল্লা বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১৪৫ বার

কুমিল্লা লাকসামে পিকআপে করে ২ লাখ টাকার গাঁজাসহ তিন উপজেলার তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
(২৯ জুলাই) বৃহস্পতিবার রাতে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক পরানপুর বাজারে লাকসাম থানার পুলিশের সদস্যরা
চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালিয়ে গাঁজাসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃত রা হলেন,ঝালকাঠি পৌরসভার মনোহর পট্রি গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে আমানত হোসেন(৩৮), নলছিটি উপজেলা ফুল কাঠি গ্রামের মৃত শাহজাহান তালুকদারের ছেলে আরিফ হোসেন (৩২) ও কাউলিয়া উপজেলার বিসিক শিল্প এলাকার মৃত ইউনুস খানের ছেলে মেহেদী হাসান বাবু (২০)।

পুলিশের সুত্রে জানাযায়, লাকসাম সার্কেল এর নেতৃত্বে লাকসাম থানা পুলিশের একটি বিশেষ দল বৃহস্পতিবার রাতে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক পরানপুর বাজারে চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে পুলিশের সদস্যরা। এ সময় কুমিল্লা থেকে আসা একটি পিকআপক সন্দেহ করে পুলিশ।পরে ওই গাড়িটি থামিয়ে তল্লাশি চালিয়ে ১৪ কেজি গাঁজা ও সোনালী কালার একটি চাকু উদ্ধার করা হয়।এ সময় মাদক ব্যবাসয়ী তিনজন কে আটক করলেও অপর ২ মাদক ব্যবাসয়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়। ১৪ কেজি গাঁজার মূল্য ২ লাখ ১০ হাজার টাকা।
সিনিয়র সহকারী পুলিশ সুপার লাকসাম সার্কেল মোঃ মহিতুল ইসলাম মাদক উদ্ধারের বিষয়টি শুক্রবার বিকালে নিশ্চিত করে বলেন, আটক ও পলাতকদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম