1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জামালপুরের ইসলামপুরে ডিবির দুই ভুয়া সদস্য আটক - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

জামালপুরের ইসলামপুরে ডিবির দুই ভুয়া সদস্য আটক

খাদেমুল বাবুল :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৬৮ বার

উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নে তারতাপাড়া গ্রামে ডিবি পুলিশের ভুয়া দুই সদস্যকে আটক করেছে এলাকাবাসী। সোমবার বিকালে ডিবি পরিচয়ে তারতপাড়া গ্রামের ঋষিপাড়ায় মধু রবিদাসের স্ত্রীর বুধিয়া রানীর নিকট পাঁচ হাজার টাকা দাবি করে তারা। ঘটনাটি ছড়িয়ে পড়লে এলাকাবাসী দুই ভূয়া ডিবি সদস্যকে আটক করে নোয়ারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসাদুজ্জামান মাস্টারের বাড়িতে নিয়ে যায়। তারা হলো মেলান্দহ উপজেলার মাহমুদপুর বানিয়া বাড়ী গ্রামের আবুল হোসেন খানের ছেলে হেলাল উদ্দিন (৪৫) পাঁচ পয়লা গ্রামের আবু তাহের মন্ডলে ছেলে আব্দল হাকিম (৪৪)। আসাদুজ্জামান মাস্টার জানান, ঈদের কয়েক দিন আগেও এই দুই ব্যক্তি ভুয়া ডিবি পরিচয়ে এলাকার সাধারণ মানুষকে নানা ভয় দেখিয়ে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়ে গেছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ডিবির ভূয়া সদস্যদের পুলিশে সোর্পদ করে এলাকাবাসী।
নোয়াপাড়া ইউনিয়নের বিট অফিসার এসআই আতিকুজ্জামান জানান, ঈদের সময় এরা ডিবি পরিচয়ে মানুষকে অত্যাচার করে টাকা-পয়সা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে। [৬] ইসলামপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান জানান, আটককৃতরা ঋষিপাড়ায় গিয়ে মধু রবিদাসের স্ত্রী দুয়ারানির নিকট ৫০০০ টাকা দাবি করলে ১০০০ টাকা দেওয়া হয়। পরে এলাকার লোকজন জড়ো হয়ে তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।
মঙ্গলবার সকালে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম