1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দুই ছাত্রলীগ নেতা হত্যার প্রতিবাদে শরণখোলায় ছাত্রলীগের বিক্ষোভ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

দুই ছাত্রলীগ নেতা হত্যার প্রতিবাদে শরণখোলায় ছাত্রলীগের বিক্ষোভ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০
  • ১০৬ বার

নইন আবু নাঈম বাগেরহাট ঃ
খুলনার কয়রা এবং নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের দুই নেতাকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে বাগেরহাটের শরণখোলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় মঙ্গলবার দুপুরে উপজেলা ছাত্রলীগ এ কর্মসূচী পালন করে।
দুপুর ১২টার দিকে বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে রায়েন্দা বাজার মান্নান সুপার মার্কেটের সামনে প্রতিবাদ সভায় সভায় মিলিত হয়। এতে বক্তৃতা করেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক যথাক্রমে সাইফুল ইসলাম জীবন, খায়রুল ইসলাম শরীফ, ছাত্রলীগ নেতা নেওয়াজ অনিক, সোহেল ঘরামী ও মো. মাসুদ।
বক্তারা, দুই ছাত্রলীগ নেতার খুনে জড়িত জামায়াত শিবিরের ক্যাডারদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।
প্রসঙ্গত, গত ১মার্চ খুলনার কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদীউজ্জামান রাসেল ও নোয়াখালীর বেগমগঞ্জ ছাত্রলীগের কর্মী মো. রাকিবকে হত্যা করে শিবিরের ক্যা

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম