1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালী কবিরহাটে সড়ক পাকা করন দাবীতে এলাকাবাসীর মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নোয়াখালী কবিরহাটে সড়ক পাকা করন দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

মাহবুবুর রহমান :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ১১৫ বার

নোয়াখালী কবিরহাট উপজেলার ৭ নং বাটাইয়া ইউনিয়নের নাছিরটেক থেকে আমেরিকা মার্কেট হয়ে হাটখোলা দরাজা পর্যন্ত যাতায়াতের জন্য সড়ক নির্মাণের দাবিতেল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার এলাকাবাসীর উদ্যোগে নাছিরটেক বাজারের সামনের সড়কে এই কর্মসূচির আয়োজন করা হয়। এতে বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ অংশ নেন।

মানববন্ধনে অংশ নেওয়া ব্যক্তিরা বলেন, এই রাস্তাগুলো সড়ক ও সেতু পরিবহন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদেরের এলাকা। আমরা সাধারণ নাগরিক হিসেবে মাননীয় মন্ত্রীর কাছে আমাদের আকুল আবেদন এরকম ভাঙ্গা রাস্তা গুলো দ্রুত পাকা করন করা হলে। এলাকায় বসবাসরত বিভিন্ন শ্রেণি-পেশার স্কুল ছাত্র-শিক্ষকসহ সবাই উপকৃত হবে। আমরা আজকের এই মানববন্ধন থেকে আশা করি মাননীয় মন্ত্রী অতি দ্রুত আমাদের দাবীকৃত এই সড়ক নির্মাণে জন্য কাজ করবেন এ জোর দাবি জানাচ্ছি।

মানববন্ধনে অংশ নেওয়া বক্তারা বলেন, প্রিয় সাংবাদিক ভাইয়েরা আপনারা আসার সময় দেখেছেন যে এলাকার রাস্তার বেহাল দেশা। করোনাকালীন এই সময়ে কোন রোগীকে স্বাভাবিকভাবে গাড়িতে করে এ রাস্তা দিয়ে নিয়ে যাওয়া সম্ভব হয় না এবং মানুষের এ রাস্তায় চলাচল করতে অনেক কষ্ট হয় বিশেষ করে স্কুল শিক্ষার্থীরা এই রাস্তা চলাচলে নানা সমস্যায় পড়েন।

মানববন্ধনে বক্তব্য দেন এলাকার পশ্চিম শ্রীনদ্দী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নুরুল হুদা,হেদায়েতুল্লাহ, খোরশেদ আলম সহ এলাকার বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম