1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে তালাক প্রাপ্ত স্ত্রীর অপত্তিকর ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

শ্রীনগরে তালাক প্রাপ্ত স্ত্রীর অপত্তিকর ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

আব্দুর রকিব,মুন্সীগঞ্জ সংবাদদাতাঃ
  • আপডেট টাইম : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২৪ বার

শ্রীনগরে তালাক প্রাপ্ত স্ত্রীর অর্ধ নগ্ন ও আপত্তিকর ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক যুবক গ্রেপ্তার। গেল মঙ্গলবার রাতে ঢাকার নবাবগঞ্জ উপজেলার জালালপুর থেকে শেখ সোহেল(৩৮)কে শ্রীনগর থানা পুলিশ গ্রেপ্তার করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীনগর উপজেলার বাড়ৈখালী গ্রামের এক নারীর সাথে ২০১২ সালের ১৪ এপ্রিল পারিবারিক ভাবে সোহেলের বিয়ে হয়। বিয়ের পর থেকে বনিবনা না হওয়ায় ওই নারী তাকে ২০১৯ সালের ২৪ জুন তালাক প্রদান করেন। একারণে ক্ষিপ্ত হয়ে সোহেল প্রায় সময়ই তার সাবেক স্ত্রীর অপত্তিকর ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আসছিল।

সে গত ২৬ সেপ্টেম্বর ইমো আইডি থেকে ওই নারীর কর্মক্ষেত্রের এক উর্ধতন কর্মকর্তার ইমো আইডিতে সংসার চলাকালীন সময় উঠানো আপত্তিকর ছবি পাঠায়। বিষয়টি জানতে পেরে ওই নারী শ্রীনগর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে শ্রীনগর থানায় মামলা দায়ের করেন। মামলা রেকর্ড করে শ্রীনগর থানা পুলিশ সোহেলকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

শ্রীনগর থানার ওসি(তদন্ত) মোঃ কামরুজ্জামান জানান, পুলিশ তাৎক্ষকি ভাবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করে আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম