1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাটহাজারীর ১৩ ইউনিয়ন পরিষদে ভোট কাল - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

হাটহাজারীর ১৩ ইউনিয়ন পরিষদে ভোট কাল

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১৭০ বার

নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত ইউনিয়ন পরিষদের তৃতীয় দফায় অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচন কাল রবিবার।

চট্টগ্রামের হাটহাজারীতে আগামীকাল রােববার (২৮ নভেম্বর) সীমানা সংক্রান্ত জটিলতার কারণে ফরহাদাবাদ ইউনিয়ন বাদে উপজেলা বাদবাকি ১৩টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে উপজেলা জুড়ে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পুলিশ বাহিনী, র‌্যাব, বিজিবি, আনসার, মোবাইল টিম ও সাদা পোষাকে গোয়েন্দা বাহিনীর সদস্যরা প্রতিটি ভোট কেন্দ্র পাহারায় থাকবেন। এছাড়া জেলা প্রশাসনের ৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, এপিবিএন’র একটি মোবাইল টিম, ৫টি স্টাইকিং ফোর্স উপজেলা জুড়ে থাকবে। নিরাপত্তা বাহিনীর সমন্বয়ে গঠন করা হয়েছে ১৪টি মোবাইল টিম।

উপজেলা প্রশাসনের পক্ষে বলা হয়েছে- যে কোনো অনিয়ম ও সহিংসতা রোধে কঠোর অবস্থানে থাকবে প্রশাসন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম