1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধা-৩(সাদুল্যাপুর- পলাশবাড়ী) আসনের উপনির্বাচনে বেসরকারী ভাবে নির্বাচিত হলেন নৌকার মাঝি স্মৃতি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

গাইবান্ধা-৩(সাদুল্যাপুর- পলাশবাড়ী) আসনের উপনির্বাচনে বেসরকারী ভাবে নির্বাচিত হলেন নৌকার মাঝি স্মৃতি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ১১২ বার

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা :
গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের উপনির্বাচনের আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি নৌকা প্রতীকে ২ লক্ষ ১ হাজার ৪শত ৮২ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দি বিএনপির প্রার্থী অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিক ধানের র্শীর্ষে ৪১ হাজার ৪ শত ০৮ এবং জাতীয় পাটির মইনুর রাব্বী চৌধুরী লাঙ্গল প্রতীকে ১০ হাজার ৩শত ৪৯ এবং ভাট পান।
শনিবার (২১ মার্চ) সকাল ৯টায় সাদুল্যাপুর ও পলাশবাড়ী উপজেলার ১৩২টি কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়ে শেষ হয় বিকাল ৫টায়। দুই উপজেলায় মোট ভোটার ছিল ৪ লাখ ৩৫ হাজার ২১১ জন। তবে দুই উপজেলায় ভোট পড়েছে শতকরা ৪৫ ভাগের বেশি। গাইবান্ধা জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. মাহাবুবুর রহমান এ তথ্য জানান।
সরেজমিন অধিকাংশ কেন্দ্রই ভোটারের উপস্থিতি কম দেখা গেছে। তবে কিছু কিছু কেন্দ্রে লাইনে দাঁড়িয়ে ভোট দিতে দেখা গেছে।
জেলা নির্বাচন কর্মকর্তা জানান,প্রতিটি ভোটকেন্দ্র ছাড়াও নির্বাচনি এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার কারণে কোথাও কোনও অপ্রতিকর ঘটনা ঘটেনি। সুষ্ঠু পরিবেশেই ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। এছাড়া ভোটে অনিয়ম ও কারচুপির অভিযোগ কোনও প্রার্থীই করেননি। স্ব-স্ব কেন্দ্রই ফলাফল ঘোষণা করেন। এরপর রিটার্নিং কর্মকর্তার কন্ট্রোল রুম থেকে প্রার্থীদের প্রাপ্ত ভোটের ফলাফল প্রকাশ করা হয়।
এদিকে, দুপুরের পর ভোট কেন্দ্র দখল, ব্যালটে সিল মারা এবং নেতাকর্মীদের মারধরসহ অনিয়ম ও কারচুপির নানা অভিযোগ তোলেন বিএনপির অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিক।
জাসদের প্রার্থী এসএম খাদেমুল ইসলাম খুদির মশাল প্রতীক নির্বাচন থেকে সরে গত ১৭ মার্চ নৌকা প্রতীকের প্রার্থীকে সমর্থন জানিয়ে সরে দাঁড়ালেও তার পক্ষে ৫ শত ১৪ ভোট পড়ে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম