1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আজ বুধবার থেকে বদলে যাচ্ছে অ্যাপোলো হাসপাতালের নাম - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

আজ বুধবার থেকে বদলে যাচ্ছে অ্যাপোলো হাসপাতালের নাম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ১৬৪ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
বদলে গেল রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার অ্যাপোলো হাসপাতালের নাম। আজ বুধবার (১ এপ্রিল) থেকে এ হাসপাতালটির নাম বদলে এভারকেয়ার হসপিটাল ঢাকা রাখার সিদ্ধান্ত কার্যকর হবে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে এভারকেয়ার ও সিডিসি গ্রুপ। এসটিএস হোল্ডিংস লিমিটেডের বিনিয়োগে, এভারকেয়ার ও সিএসডি গ্রুপের অধীনে ঢাকার অ্যাপোলো হাসপাতাল বুধবার থেকে এভারকেয়ার হসপিটাল ঢাকা নামে রি-ব্র্যান্ডিংয়ের অংশ হিসেবেই এই নাম বদল।

সংবাদ বিজ্ঞপ্তিতে এভারকেয়ার জানায়, এভারকেয়ার হসপিটাল তার বিশ্বমানের সব সুবিধা ও আয়োজনের মাধ্যমে শীর্ষমানের স্বাস্থ্যসেবা দিয়ে যেতে প্রতিশ্রুতিবদ্ধ। হাসপাতালের প্রকিউরমেন্টকে দক্ষ থেকে দক্ষতর করা এবং অপারেশন আরও উন্নত করার পাশাপাশি কার্ডিয়াক সার্ভিসেস, লিভার ট্রান্সপ্লান্টেশন এবং অনকোলজির মতো সুপার স্পেশালটি ডিপার্টমেন্টস প্রতিষ্ঠার মাধ্যমে এভারকেয়ার গ্রুপ এ হাসপাতালের ক্লিনিক্যাল সামর্থ্য আরও বাড়াতে চায়।

এভারকেয়ার গ্রুপের অধীনে রয়েছে ২৮টি হাসপাতালের এক বিশাল গ্লোবাল চেইন। ১ এপ্রিল থেকে রি-ব্র্যান্ডিং কার্যকর হবে।

এভারকেয়ার হলো একটি সমন্বিত স্বাস্থ্যসেবা প্রদানকারী প্লাটফর্ম, যা আফ্রিকা ও এশিয়ার কয়েকটি উন্নয়নশীল দেশে অপারেট করছে। যার পোর্টফোলিওতে রয়েছে বিশ্বজুড়ে ২৮টি পাসপাতাল, ১৮টি ক্লিনিক, ৫৪টি ডায়াগনস্টিক সেন্টার ও দুটি নির্মাণাধীন হাসপাতাল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম