1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
১২ লাখ টাকার মোবাইল ফোনসহ চোরাকারবারি আটক - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

১২ লাখ টাকার মোবাইল ফোনসহ চোরাকারবারি আটক

শাকিল আহমেদ জয়পুরহাট অফিস ঃ
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মে, ২০২২
  • ১৪৩ বার

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার সোনাইচন্ডী এলাকা থেকে আবু সুফিয়ান (৪২) নামে এক মোবাইল ফোন চোরাকারবারিকে আটক করেছেন র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। গতকাল বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যা ৬টার দিকে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে বিভিন্ন মডেলের ৪২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এসব মোবাইলের মূল্য প্রায় ১২ লাখ টাকা। র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ রানা এ তথ্য জানিয়েছেন।

আটক আবু সুফিয়ান নাচোল উপজেলার সোনামাসনা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

র‌্যাবের জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মাসুদ রানা বলেন, সুফিয়ান এসব মোবাইল রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত থেকে সরকারি কর ফাঁকি দিয়ে অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় বিক্রি করতো। তার বিরুদ্ধে নাচোল থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম