1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
শেখ হাসিনা নেতৃত্বে সমৃদ্ধ হয়েছে ক্রীড়াঙ্গন- এমপি জ্যাকব। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০১ জুন ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ডেইরি আইকন’পুরস্কার পেলেন এমপি ফজলে করিম চৌধুরী  চট্টগ্রাম বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের উদ্যোগে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা চৌদ্দগ্রামে অর্থের বিনিময়ে সদনহীন আনসারদের মাঝে নির্বাচনী দায়িত্ব বন্টনের অভিযোগ বাঁশখালী একুশে হসপিটাল এর শুভ উদ্বোধন Mengoptimalkan Pengalaman Bermain Slot Forge of Olympus: Tips dan Trik ঠাকুরগাঁওয়ে গৃহবধূকে শ্বাসরুদ্ধ হত্যার অভিযোগে পলাতক স্বামী সহ পরিবারের সদস্যরা ডুলাহাজারা মালুমঘাট বাজারে কমিউনিটি ওয়াশ ব্লকের শুভ উদ্বোধন গুইমারায় মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস পালিত ঠাকুরগাঁওয়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর শাহাদাত বার্ষিকী উপলক্ষে – দুস্থদের মাঝে খাবার বিতরণ ও বই প্রদর্শনী ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি বিশ্ব তামাকমুক্ত দিবসে রাউজানে  র‌্যালী ও আলোচনা সভা

শেখ হাসিনা নেতৃত্বে সমৃদ্ধ হয়েছে ক্রীড়াঙ্গন- এমপি জ্যাকব।

খলিল উদ্দিন ফরিদ।। ভোলা জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ৩০ মে, ২০২২
  • ২৩৫ বার

ভোলা-৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নতি হয়েছে।

শেখ হাসিনা নেতৃত্বে সমৃদ্ধ হয়েছে ক্রীড়াঙ্গন। ক্রীড়াঙ্গনের উন্নয়ন থেকে বাধ পরেনি চরফ্যাসন-মনপুরা। সারাদেশের ন্যায় চরফ্যাসনেও ক্রীড়া প্রেমিদের জন্য আধুনিক মানের শেখ রাসেল স্টেডিয়াম নির্মান প্রক্রীয়াধীন রয়েছে। সরকারের ধারাবাহিকতা ছিলো বলেই চরফ্যাসনে এত উন্নয়ন করা সম্ভব হয়েছে।

সোমবার বিকালে মুজিববর্ষ উপলক্ষে চরফ্যাসন উপজেলায় আন্তঃ ইউনিয়ন গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরোও বলেন, বঙ্গবন্ধু বিশ্ব নেতা ছিলেন। স্বাধীন বাংলাদেশ বিনির্মাণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান অসীম।

অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। দেশে অস্থিতিশীলতা সৃষ্টি এবং আমাদের উন্নয়নের পথে বাধাঁ সৃষ্টির ষঢ়যন্ত্র চলছে। আমরা এসব বাধাঁকে মানবো না। উন্নয়নের পথে বাধাঁ সৃষ্টি করা হলে অবশ্যই আমরা মোকাবিলা করবো। যেভাবে রাজাকারদের নিশ্চিহ্ন করেছি, সেভাবে বাংলার বুকে বাংলার বিরোধীদেরকে নিশ্চিহ্ন করা হবে।

এসময় উপজেলার চেয়ারম্যান জয়লান আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্রসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম