1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালীতে অধ্যক্ষের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা, ল্যাপটপ, স্বর্ণালংকারসহ ৭ লক্ষাধিক টাকা লুট - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

খুটাখালীতে অধ্যক্ষের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা, ল্যাপটপ, স্বর্ণালংকারসহ ৭ লক্ষাধিক টাকা লুট

সেলিম উদ্দীন, ঈদগাঁও।
  • আপডেট টাইম : বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৭৩ বার

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী তমিজিয়া ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদরাসা অধ্যক্ষ মুহাম্মদ ওমর হামজার বসতবাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে।

এসময় সংঘবদ্ধ ডাকাত দল লুট করে নিয়ে গেছে নগদ টাকা, ল্যাপটপ, স্বর্ণালংকারসহ প্রায় ৭ লক্ষাধিক টাকার মালামাল।

বুধবার (১ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ড নয়াপাড়ায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চকরিয়া থানার এসআই মাইনউদ্দীন।

স্থানীয় ওয়ার্ড মেম্বার জিশান শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

অধ্যক্ষ ওমর হামজার ভাতিজা আতাউর রহমান রাশেলের বরাত দিয়ে জানা গেছে, এদিন সন্ধ্যায় তিনি মাগরিবের নামাজের জন্য বাসার সদর দরজায় তালা দিয়ে মসজিদে যান। নামাজ পড়ে বাজারে গিয়ে সদাই করেন। পরে ৭টার দিকে বাসায় ফিরে সদর দরজার তালা ভাঙ্গা দেখে অধ্যক্ষকে ফোনে জানান।

বাসার মালিক অধ্যক্ষ ওমর হামজা বলেন, তাঁর স্ত্রী অসুস্থ। তিনি পিত্রালয়ে রয়েছেন। সে সুবাধে বাসায় আমি আর ভাতিজা রাশেল থাকি। ঘটনার সময় আমি ডুলাহাজারা থেকে ফিরছিলাম। রাশেলের ফোন পেয়ে বাড়ী এসে দেখি সবকিছু ভেঙে তছনছ করা হয়েছে।

তিনি বলেন, বাসায় কেহ না থাকার সুবাধে ডাকাতদল সব রুমে ডুকে আসবাবপত্র ভেঙ্গে নগদ লক্ষাধিক টাকা, ২ টি ল্যাপটপ ও প্রায় সাড়ে ৫ ভরি স্বর্ন লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় তিনি পুলিশ প্রশাসনের হস্থক্ষেপ কামনা করেছেন।

চকরিয়া থানা পুলিশের এসআই মাইনউদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। কিছু আলামতও পাওয়া গেছে। ক্ষতিগ্রস্ত ভুক্তভোগীকে মামলা দায়েরের পরামর্শ দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম